২২ অক্টোবর, ২০১৯ ১৭:৩২

আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্য আটক

রাজশাহীতে উগ্রবাদী বই ও লিফলেটসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের দুই সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার গভীর রাতে জেলার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের নির্মাণাধীন ভবনের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, খুলনার রুপসা উপজেলার দক্ষিণ খাজাডাঙ্গা গ্রামের সোবহান হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৩৯) এবং বাগেরহাটের ফকিরহাট উপজেলার দিয়াপাড়া গ্রামের আবদুর রশিদ মোল্লার ছেলে জুয়েল মোল্লা (২৫)।

র‌্যাব-৫ এর অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান, রাতে আনসারুল্লাহ বাংলা টিমের বেশ কয়েকজন সদস্য মাটিকাটা কলেজের নির্মাণাধীন ভবনের একটি কক্ষে বসে গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান চালায়।

এ সময় অন্যরা পালিয়ে গেলেও জঙ্গি সংগঠনটির সক্রিয় সদস্য শহিদুল ও জুয়েলকে আটক করা হয়। তারা গোদাগাড়ী ও এর আশপাশের এলাকায় সংগঠনকে শক্তিশালী করার কাজ চালিয়ে যাচ্ছিলেন। আটকের সময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই, জিহাদী লিফলেট, নগদ টাকা, টর্চ লাইট, গেঞ্জি, পতাকা এবং ডায়েরি, কাগজপত্রসহ বেশকিছু জিনিসপত্র আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

আটক দুই ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর