২২ অক্টোবর, ২০১৯ ১৮:১৭

বিপিসির চেয়ারম্যান সামছুর রহমানকে চুক্তিভিত্তিক নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বিপিসির চেয়ারম্যান সামছুর রহমানকে চুক্তিভিত্তিক নিয়োগ

জ্বালানি খাতে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি)’র চেয়ারম্যান মো. সামছুর রহমানকে এক বছরের জন্য চুক্তি ভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে। যোগদানের তারিখ থেকে এক বছরের জন্য বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় মঙ্গলবার প্রজ্ঞাপন জারি করেছে।

এ বিষয়ে বিপিসি’র চেয়ারম্যান জনাব মো. সামছুর রহমান প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন যে, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সমগ্র দেশে নিরবচ্ছিন্নভাবে সরকার নির্ধারিত মূল্যে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন ৩টি বিপণন  কোম্পানির (পদ্মা, মেঘনা এবং যমুনা) মাধ্যমে জ্বালানি সরবরাহ ও জ্বালানি নিরাপত্তা নিশ্চিতকল্পে কাজ করছে। এ প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ার মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।” 

তিনি আরো বলেন , জ্বালানি খাতে উন্নয়েন প্রধানমন্ত্রীর অগ্রাধিকারভিত্তিক ৮টি মেগা প্রকল্পসমূহ (৪২ হাজার কোটি টাকা ব্যয়ে) দ্রুত বাস্তবায়ন করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করব। তিনি জ্বালানি খাতের বর্তমানের সিস্টেম লজ সর্বনিম্ন পর্যায়ে রাখার লক্ষ্যে অপারেশনাল কার্যক্রমে আধুনিক ডিজিটাল ব্যবস্থা প্রবর্তন ও সকল স্টেক হোল্ডারদের দেনা-পাওনা নিষ্পত্তিতে পে-অটোমেশন কার্যক্রমও পর্যায়ক্রমে বাস্তবায়নে কাজ করার আশা ব্যক্ত করেন।

বিডি-প্রতিদিন/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর