২২ অক্টোবর, ২০১৯ ২২:০৮

'অপরাধীরা যুবলীগের কংগ্রেসে থাকতে পারবে না'

অনলাইন ডেস্ক

'অপরাধীরা যুবলীগের কংগ্রেসে থাকতে পারবে না'

চয়ন ইসলাম (ফাইল ছবি)

মাদক, দুর্নীতি, চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীসহ যে কোনো অপরাধের সঙ্গে সম্পৃক্তরা যুবলীগের কংগ্রেসে থাকতে পারবে না বলে জানিয়েছেন আওয়ামী যুবলীগের কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম। মঙ্গলবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। 

চয়ন ইসলাম বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস বাস্তবয়নই আমাদের একমাত্র চ্যালেঞ্জ। ঐক্যবদ্ধভাবে এই চ্যালেঞ্জ মোকাবিলা করবো। উৎসবমুখর পরিবেশে একটি সুন্দর কংগ্রেস আয়োজন করবো।

এদিকে, মঙ্গলবার বিকেলে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশিদ সংগঠনের কার্যালয়ে এলে যুবলীগের নেতাকর্মীরা উৎসমুখর পরিবেশে তাদের স্বাগত জানান। নূর হোসেন স্কয়ার (জিরো পয়েন্ট) থেকে তারা মিছিল নিয়ে নেতাদের স্বাগত জানান এবং কার্যালয়ে নিয়ে যান।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বলেন, ঐক্যবদ্ধভাবে নতুন দিনের জন্য একটি সুন্দর সম্মেলন করে কমিটি দেওয়াই আমাদের প্রধান কাজ। আমরা নেত্রীর সঙ্গে পরামর্শ করে এটি করবো।

এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, মজিবুর রহমান চৌধুরী, ফারুক হোসেন, অ্যাডভোকেট বেলাল হোসেন, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর