২৩ অক্টোবর, ২০১৯ ১৬:৩৬

দুদককে এখন আর কেউ দন্তহীন বলার সাহস করবে না

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

দুদককে এখন আর কেউ দন্তহীন বলার সাহস করবে না

দুদক কমিশনার মোজাম্মেল হক খান

দুদককে এখন আর কেউ দন্তহীন বলার সাহস করবে না। দুদক এখন অনেক শক্তিশালী। এমনকি এখন দুদকের কামড় নয় আঁচড়ও কেউ সহ্য করতে পারবে না বলে মন্তব্য করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার মোজাম্মেল হক খান। 

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে দুদকের গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, যারা দুর্নীতি করছেন তারা সাবধান হয়ে যান। দুর্নীতি করে সম্রাটরাও অনেক সম্পদের মালিক হয়েছিলেন তারাও পার পাননি। সম্রাটের সহযোগীরা পার পাবে না। অপকর্মকারীদের তালিকা আরো দীর্ঘ হবে। 

দুদক কমিশনার আরও বলেন, যারা দুর্নীতি করবে তারা একদিন না একদিন ধরা পড়বেই। এখন কেউ দুর্নীতি করে রেহাই পাবে না। দুর্নীতিবাজদের অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করা হবে। সমাজের প্রতি জায়গায় দুর্নীতি বন্ধ করতে হবে। মানুষ পৃথিবীতে আসে ক্ষণিকের জন্য, অতিরিক্ত ভোগ বিলাসের জন্য না। আমরা গণশুনানির মাধ্যমে মানুষের দুঃখ কষ্ট লাঘব করতে এসেছি। 

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে দুর্নীতি রূখতে হবে। দেশে দুষ্টু লোকের সংখ্যা খুব বেশি নয়। আমাদের দেশের  প্রতিটি জেলায় দুর্নীতি দমন কমিশন গড়ে তোলা প্রয়োজন।  

জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে গণশুনানিতে উপস্থিত ছিলেন সাবেক সেনা প্রধান ও সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) কেএম শফিউল্লাহ (বীর উত্তম), জেলা পুলিশ সুপার বিপিএম পিপিএম বার হারুন অর রশীদ, ঢাকা দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় পরিচালক আক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব লায়ন মোজাম্মেল হক ভূঁইয়াসহ আরো অনেকে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর