Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ১৯:৫৭
আপডেট : ২৩ অক্টোবর, ২০১৯ ২০:১৩

কেক কেটে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর সূচনা

অনলাইন প্রতিবেদক

কেক কেটে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর সূচনা

সাফল্যের সঙ্গে পথচলার নয় বছর পেরিয়ে দশম বর্ষে পা রাখল দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ইংরেজি দৈনিক ‘ডেইলি সান’। প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে কেক কেটে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার সূচনা করেছে পত্রিকাটি। 

বুধবার সন্ধ্যায় বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) মিডিয়া হাউজে পত্রিকাটির কার্যালয়ে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।
 
এ সময় ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজটোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশেদ, সংসদ সদস্য (এমপি) সাইফুজ্জামান শিখর প্রমুখ উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে ডেইলি সানকে অভিনন্দন জানিয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান বলেন, যারা ৯ বছর ধরে পত্রিকাটির জন্য নিরলস কাজ করে যাচ্ছেন তাদের জন্য শুভ কামনা। আগামী দিনেও ডেইলি সানের সংবাদকর্মীরা পত্রিকাটি এগিয়ে নিয়ে যাবেন-এই প্রত্যাশা রইলো।
 
এদিকে ডেইলি সানের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত চলবে এ আয়োজন।
 
২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ইংরেজি দৈনিক ডেইলি সান। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্পদিনের মধ্যেই দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয় পত্রিকাটি।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য