২৭ জানুয়ারি, ২০২০ ১৬:১২

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপের উদ্বোধন

বরিশালে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগীতা-২০১৯ এর উদ্ধোধন হয়েছে। সোমবার সকাল ১০টায় নগরীর বান্দ রোডের আউটার স্টেডিয়ামে পায়রা অবমুক্ত এবং বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিযোগীতার উদ্ধোধন করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ এবং বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী। 

বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ার উন্নয়নে নানামুখি পদক্ষেপ নিয়েছেন। এরই ধারাবাহিকতায় এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগীতায় অংশগ্রহণকারীরা ইউনিয়ন এবং উপজেলা পর্যায় থেকে উঠে এসেছে। এখানে ভালো করতে পারলেই তারা জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করতে পারবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক এসএম ফারুক। এছাড়া প্রশাসনের কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

বিভাগীয় কমিশনার কার্যালয় এবং বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের যৌথ উদ্যোগে আয়োজিত ৩ দিনব্যাপী এই প্রতিযোগীতায় প্রাথমিক পর্যায়ে বিভাগের ৬ জেলার ছেলেদের ৬টি এবং মেয়েদের ৬টি দল অংশগ্রহণ করছে। 

উদ্বোধনী দিনে ভোলা জেলা দলের সাথে বরিশাল জেলা দলের খেলা অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর