২৮ জানুয়ারি, ২০২০ ১৩:১৩

রাজশাহীতে অটোরিকশার গ্যারেজ থেকে মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে অটোরিকশার গ্যারেজ থেকে মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীর কাজলা ফুলতলা এলাকায় অটোরিকশার গ্যারেজ থেকে ঝুলন্ত অবস্থায় সুজন আলী (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মতিহার থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়দের বরাত দিয়ে রাজশাহী মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম. মাসুদ পারভেজ জানান, সোমবার শেষ রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি নিজেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। ওই গ্যারেজে কাজ নেওয়ার সুবাদে কিছুদিন থেকে রাতে তিনি একাই সেখানে ঘুমাতেন। 

তিনি আরও বলেন, সোমবার রাতে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। এরপরও তার মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহ ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।   

ওসি বলেন, সুজন আলী হতাশাগ্রস্ত ছিলেন। কিছুদিন আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন। তিন সন্তান নিয়ে তিনি হিমশিম খাচ্ছিলেন। নানান কারণে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। এই হতাশার জায়গা থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। আপাতত এই ঘটনায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর