শিরোনাম
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০২০ ২১:৫৪

ঢাকা-১৮ উপনির্বাচন আমাদের জন্য অগ্নিপরীক্ষা : হাবিব

অনলাইন ডেস্ক

ঢাকা-১৮ উপনির্বাচন আমাদের জন্য অগ্নিপরীক্ষা : হাবিব
আলহাজ মোহাম্মদ হাবিব হাসান (ফাইল ছবি)

আলহাজ মোহাম্মদ হাবিব হাসান বলেন, ‘আগামী ১২ নভেম্বর (ঢাকা-১৮ উপনির্বাচন) আমাদের জন্য অগ্নিপরীক্ষা। এ পরীক্ষায় এই আসনের জনগণকে নিয়ে উত্তীর্ণ হতে হবে। তাই আপনারা প্রস্তুত থাকুন যেকোনো বৈরী আবহাওয়া, যেকোনো চ্যালেঞ্জ আমাদের মোকাবিলা করতে হবে। আজ শুক্রবার ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী দলীয় নেতাকর্মীদের উদ্দেশে একথা বলেন।

তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের এক নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার ও গণসংযোগকালে বিএনপির উদ্দেশে আরও বলেন, ‘আজ আমাদের হাজার হাজার কর্মী মিছিল করছে আর আপনারা বাইরে থেকে লোক ভাড়া করে আনে মিছিল করাচ্ছেন, সভা-সমাবেশ করাচ্ছেন। এটা ঢাকা-১৮ আসনের ভোটাররা পছন্দ করে না। কারণ বহিরাগত এনে ভোটে আপনারা জিততে পারবেন না। কেন্দ্রদখল আর হ্যাঁ-না ভোটের দিন শেষ হয়ে গেছে। এখন দেশ চলে বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার গণতন্ত্রে। এখানে যার ভোট সে দিবে। কারো ভোট কেউ দিতে পারবে না।’ 

মোহাম্মদ হাবিব আরও বলেন, ‘বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যতগুলো নির্বাচন হয়েছে সবগুলোই শান্তিপূর্ণভাবে হয়েছে। করোনাভাইরাসের মধ্যেও মানুষ শান্তিপূর্ণভাবে নির্বাচনে অংশগ্রহণ করেছে। নির্বাচনী প্রচার ও গণসংযোগে আরো অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর