শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ২২:১৬
প্রিন্ট করুন printer

ডেকে নিয়ে বন্ধুদের দিয়ে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

ডেকে নিয়ে বন্ধুদের দিয়ে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁওয়ে দাম্পত্য কলহ মীমাংসার নামে একটি বাসায় ডেকে নিয়ে বন্ধুদের দিয়ে স্ত্রীকে (২৫) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীর নাম আয়উব আলী (৬৫)। আজ রবিবার দুপুরে ওই নারী খিলগাঁও থানায় স্বামীসহ ছয়জনকে আসামি করে ধর্ষণের মামলা করেছেন। 

গত ১২ জানুয়ারি এই ধর্ষণের ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ওসি মো. ফারুকুল আলম। তিনি বলেন, ‘ভিকটিম অভিযোগ করেছেন গত ১২ জানুয়ারি তার স্বামী বন্ধুদের দিয়ে ধর্ষণ করায় তাকে। আমরা আজ দুপুরে অভিযোগ পেয়ে আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।’ 

নারীর খালাতো ভাই আবুল হোসেন গণমাধ্যমকে জানান, আমার বোন অভিযুক্ত স্বামীর দ্বিতীয় স্ত্রী। অভিযুক্ত আয়উব আলীর বাড়ি মানিকগঞ্জ। পারিবারিক কলহের জেরে গত এক মাস ধরে তার বোন আলাদা থাকছেন। গত ১২ জানুয়ারি দুপুরে ওই স্বামী পরিবারিক কলহ মিটানোর কথা বলে এক বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে কিছু বুঝে ওঠার আগেই পাঁচ বন্ধুকে দিয়ে পালাক্রমে ধর্ষণ করায়। 

এদিকে, ভিকটিম তার খালাকে ঘটনা খুলে বলার পর শারীরিকভাবে অসুস্থতা বোধ করায় তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত পুলিশ ঘটনাটি জেনে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করায়। পরে চিকিৎসা শেষে গতকাল শনিবার ভিকটিমকে ওসিসি থেকে ছাড়পত্র দেয় চিকিৎসকরা।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০৯:২৪
প্রিন্ট করুন printer

কারাগারে লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

অনলাইন ডেস্ক

কারাগারে লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি
মুশতাক আহমেদ

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে লেখক মুশতাক আহমেদের (৫৩) মৃত্যুর ঘটনায় তদন্তে একটি কমিটি গঠন করেছে গাজীপুর জেলা প্রশাসন। তদন্ত কমিটির সদস্যরা হলেন- জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. ওয়াসিউজ্জামান চৌধুরী ও উম্মে হাবিবা ফারজানা।

কারাবন্দি মুশতাক আহমেদের মৃত্যুর ক্ষেত্রে তার চিকিৎসায় কোনো অবহেলা ছিল কিনা- তা খতিয়ে দেখে দুই সদস্যের এই কমিটিকে আগামী দুই কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

গাজীপুরের ডিসি এস এম তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চত করে জানান, মুশতাক আহমেদের মৃত্যুর আগে তার চিকিৎসায় কারো কোনো অবহেলা আছে কি-না মূলত তা খতিয়ে দেখতেই আভ্যন্তরীণভাবে এ কমিটি করা হয়েছে। এছাড়া তার মৃত্যুতে অন্য কোনো কারণ আছে কি-না এর প্রতিবেদন পাওয়ার পর বিশেষজ্ঞরা জানাবেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০৮:২৫
প্রিন্ট করুন printer

শনিবার বন্ধ ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান

অনলাইন ডেস্ক

শনিবার বন্ধ ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান

সপ্তাহের ভিন্ন ভিন্ন দিনে রাজধানীর বিভিন্ন এলাকার মার্কেট ও দোকানপাট বন্ধ থাকে। আসুন জেনে নেওয়া যাক শনিবার রাজধানীর কোন কোন এলাকার দোকানপাট, মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকে।

অর্ধদিবস বন্ধ থাকে যেসব এলাকা

বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শ্যামবাজার, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজারীবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঙ্খারপুল, গুলিস্তানের দক্ষিণ অংশ।

অর্ধদিবস বন্ধ থাকে যেসব মার্কেট

আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তানবাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপরের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

বন্ধ থাকে যেসব দর্শনীয় স্থান

শিশু একাডেমি জাদুঘর: শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২২:৫৬
প্রিন্ট করুন printer

নির্বিঘ্নে ভোট দেয়ার নিশ্চয়তা চাইল চারঘাট বিএনপি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

নির্বিঘ্নে ভোট দেয়ার নিশ্চয়তা চাইল চারঘাট বিএনপি

নেতা-কর্মীদের নিরাপত্তাসহ ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে সে নিশ্চয়তার দাবিতে রাজশাহীতে সংবাদ সম্মেলন করেছেন চারঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী মোহাম্মদ জাকিরুল ইসলাম বিকুল। 

শক্রবার বিকেলে নগরীর বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন কমিশন এবং প্রশাসনের নিকট এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে দুইদিন রাজশাহীতে অবস্থান করার আহ্বান জানিয়ে বলেন, আপনি তো ঘর থেকে বের হন না। ঘরে থেকেই মাঝে মাঝে মুখ বাড়িয়ে বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক সরকার, জনগণের সরকার। বাইরে বের না হলে তো আপনি বুঝতে পারবেন না যে আওয়ামী লীগ কার সরকার আর কেমন সুষ্ঠু নির্বাচন হচ্ছে।

বিএনপির মনোনিত প্রার্থী বিকুল আরো বলেন, বিগত ১৩ ফেব্রুয়ারি ২০২১ তারিখে অনুমানিক সকাল ৭টার দিকে চারঘাট বাজারে আমার পোস্টার লাগানাের সময় আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে চারঘাট বাজারে অবস্থান নেয়। এরপরে সকাল সাড়ে ১০ টার সময় আমি মায়ের কবর জিয়ারত করে প্রচার-প্রচারণার উদ্দেশে নেতাকর্মীসহ চারঘাট বাজারের দিকে রওনা হলে পূর্ব থেকে অবস্থান করা আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন আমার প্রচারণায় বাধা সৃষ্টি করে। এক পর্যায়ে আমি এবং আমার নেতাকর্মীদের ওপর হামলা চালায়। তারা এসময় দেশীয় অস্ত্রের পাশাপাশি ককটেল নিক্ষেপ করে আমাদের নিরস্ত্র নেতা কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় আমাদের বিরুদ্ধেই বিস্ফোরক আইনেসহ দুটি মামলা দায়ের করা হয়। এরপর থেকেই আমার সকল নির্বাচনী কার্যক্রমে তার বাধা দিচ্ছে।

তবে অভিযোগের বিষয়ে চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলাম বলেন, বিএনপি নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরেই সংবাদ সম্মেলন করে মিথ্যা অভিযোগ করছে। এটা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার তাদের কৌশল।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২১:১৭
প্রিন্ট করুন printer

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে কিশোরকে ছুরিকাঘাতে খুন

কুমিল্লা প্রতিনিধি

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে কিশোরকে ছুরিকাঘাতে খুন
মোহাম্মদ আমিন

কুমিল্লা নগরীতে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে মোহাম্মদ আমিন (১৫) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করা হয়। 

শুক্রবার নগরীর শেখ ফজিলাতুন্নেছা মডার্ন হাই স্কুলের পেছনে বিসিক এলাকার মাঠে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর কুমিল্লা মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের প্রবাসী নোয়াব মিয়ার ছেলে। তার পরিবার নগরীর ঠাকুরপাড়া এলাকার পুরাতন কাস্টমস গোডাউনের সামনে একটি বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার নগরীর শেখ ফজিলাতুন্নেছা মডার্ন হাই স্কুলের পেছনে বিসিক এলাকার ভেতর মাঠে কিশোর মোহাম্মদ আমিনকে ছুরিকাঘাত করে মো. পারভেজ (২২) নামে অন্য এক কিশোর। পারভেজ কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া বেসরকারি পলিটেকনিকেল ইনস্টিটিউট সংলগ্ন বাসিন্দা মো. শাহ আলমের ছেলে। পারভেজ কুমিল্লায় একজন ডেলিভারিম্যান হিসেবে কাজ করে।

কোতয়ালী মডেল থানার এসআই সাধন কান্তি চৌধুরী জানান, তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে। আমরা সুরতহাল করেছি। ময়নাতদন্ত করা হবে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২১:০৪
প্রিন্ট করুন printer

ভুয়া অ্যাকাউন্টে স্ত্রী তামিমাকে নিয়ে প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে: দাবি নাসিরের

অনলাইন ডেস্ক

ভুয়া অ্যাকাউন্টে স্ত্রী তামিমাকে নিয়ে   প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে: দাবি নাসিরের
স্ত্রী তামিমা সুলতানার সঙ্গে নাসির হোসেন

জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন ও বিমানবালা তামিমা সুলতানার বিয়ে নিয়ে চলছে তোলপাড়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা ধরনের আলোচনা-সমালোচনা। অভিযোগ উঠেছে, স্বামী রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা।

এদিকে, নাসির ও তামিমা দাবি করেছেন, তাদের নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা তথ্য ও প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন নাসির হোসেন।

ভেরিফাইড পেইজে দেয়া নাসির হোসেনের সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

‘আমার প্রিয় শুভাকাঙ্ক্ষী, শুভার্থী ও ভক্তবৃন্দ, আপনাদের সদয় অবগতির জন্য আমি পুনরায় বিশেষভাবে জানাচ্ছি যে, আমার এই ফেসবুক পেজ ব্যতীত অন্য কোনো ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ নেই। আমার স্ত্রী তামিমা সুলতানারও কোনো ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ নেই। অত্র ফেসবুক পেইজটিই আমার অফিশিয়াল এবং একমাত্র ফেসবুক পেইজ। এই ফেসবুক পেইজ ব্যতীত অন্য যে সমস্ত ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ নকলভাবে/ জালিয়াতির মাধ্যমে আমার অথবা আমার স্ত্রীর নামে তৈরি করা হয়েছে বা বর্তমানে বিদ্যমান আছে সেইগুলি সমস্তই নকল/জাল, যার প্রকৃত উদ্দেশ্য হচ্ছে প্রতারণার মাধ্যমে আমাদের লাঞ্ছিত ও অপদস্ত করা। আমাদের নামে সৃজিত সেই সমস্ত  ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে যেসমস্ত বিভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস আপনাদের কাছে প্রকাশ/শেয়ার করা হচ্ছে তার সমস্তই মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। এমতাবস্থায় আমি আমার সকল বন্ধু, ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ জানাচ্ছি যে আপনারা অনুগ্রহপূর্বক সেই সমস্ত নকল/জাল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে প্রদানকৃত বিভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস বিশ্বাস করবেন না এবং উক্ত বিভ্রান্তিকর  তথ্য/ স্ট্যাটাস শেয়ার করবেন না। এই ফেসবুক পেইজ ব্যতীত আমাদের নামে সৃজিত সেই সমস্ত নকল/জাল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে প্রকাশকৃত/পরিবেশনকৃত কোনো বিভ্রান্তিকর, মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন তথ্যের জন্য আমি অথবা আমার স্ত্রী দায়ী নই। আমি অথবা আমার স্ত্রী যদি কোনো তথ্য/সংবাদ আপনাদের নিকট প্রকাশ/পরিবেশন করতে চাই তবে আমরা এই ফেসবুক পেইজ এর মাধ্যমে অথবা গণমাধ্যমে সাক্ষাৎকার প্রদানের মাধ্যমে তা প্রকাশ করবে।’

নাসির হোসেন আরো লেখেন,‘এই সময়ে আমাদের পাশে থাকার জন্য এবং আমাদের সহায়তা করার জন্য আমি আমার সকল ভক্ত, বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের নিকট আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি আশা করি আপনারা সবাই আমাদের পাশে থাকবেন এবং আমাদের প্রতি আপনাদের ভালোবাসা এবং সমর্থন অব্যাহত রাখবেন। সবাইকে  আন্তরিক ভাবে ধন্যবাদ।’

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

পরবর্তী খবর