২৪ জানুয়ারি, ২০২১ ০৮:৪৫

রাজধানীর হাইকোর্ট মাজার এলাকায় ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর হাইকোর্ট মাজার এলাকায় ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক নিহত

প্রতীকী ছবি

রাজধানীতে ছুরিকাঘাতে অজ্ঞাত (৩৫) এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৩ জানুয়ারী) রাত পৌনে নয়টায় শাহবাগ থানাধীন হাইকোর্ট মাজার এলাকার অদূরে ঈদগাহ গেট সংলগ্ন রাস্তায় ছুরিকাঘাতে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের পরনে ছিল ছাঁই রংয়ের প্যান্ট ও নীল হাপ হাতা টি-শার্ট এবং কালো হাফ জ্যাকেট।

উদ্ধারকারী পথচারী এক রিকশাচালক আব্দুর রহমান মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে দশটায় তাকে মৃত ঘোষণা করেন। আব্দুর রহমান জানান, রাস্তায় ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল ওই যুবক। পরে তাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার ওসি মামুনুর রশিদ জানান, ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক রাস্তায় পড়ে থাকলে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।  সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার বাম পায়ের উরুতে এবং বাম হাত ও ডান হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

ওসি আরও জানান, নিহতের প্যান্টের পকেটে নগদ ১৬ হাজার টাকা পাওয়া গেছে।  কীভাবে ঘটনাটি ঘটেছে- তা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর