শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ১৭:২০
আপডেট : ১৬ মার্চ, ২০২১ ২০:৩১
প্রিন্ট করুন printer

কার্টুনিস্ট কিশোরের স্বাস্থ্য পরীক্ষায় মেডিকেল বোর্ড

অনলাইন ডেস্ক

কার্টুনিস্ট কিশোরের স্বাস্থ্য পরীক্ষায় মেডিকেল বোর্ড
কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর

আলাদতের নির্দেশে কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরের স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নুরুল ফাত্তাহ রুমিকে প্রধান করে ৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

মঙ্গলবার হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করেছি। আদালত থেকে এই নির্দেশনা এসেছে। নির্দিষ্ট সময়ে তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

হাসপাতালটির পরিচালক আরও জানান, নাক, কান ও গলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নুরুল ফাত্তাহ রুমিকে প্রধান করে মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. হাফিজ সরকারকে সদস্য সচিব এবং অর্থপেডিকস বিভাগের প্রধান অধ্যাপক ডা. ফখরুল আমিন খানকে সদস্য করে এই বোর্ড গঠন করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ বলেন, আদালতে জবানবন্দিতে কার্টুনিস্ট কিশোরের অভিযোগ করেছেন, তাকে গত বছরের মে মাসে নির্যাতন করা হয়েছে। নির্যাতনে তিনি পিঠে, পায়ে ও কানে আঘাত পেয়েছেন। সেই কারণে আদলতের নির্দেশে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ এই বোর্ড গঠন করা হয়েছে। পরবর্তী কার্যদিবসে এই মেডিকেল বোর্ড কিশোরকে স্বাস্থ্য পরীক্ষা করবেন। স্বাস্থ্য পরীক্ষার পরে সঠিক সময় মেডিকেল বোর্ড আদালতে একটি প্রতিবেদন জমা দেবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর