৩ জুলাই, ২০২২ ১১:০৪

কমলাপুরে টিকিট প্রত্যাশীদের লম্বা লাইন

অনলাইন ডেস্ক

কমলাপুরে টিকিট প্রত্যাশীদের লম্বা লাইন

টানা তৃতীয় দিনের মতো ঈদুল আজহা উপলক্ষে ঢাকা (কমলাপুর) রেল স্টেশনে সকাল ৮টা থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

রবিবার (৩ জুলাই) কমলাপুর রেল স্টেশনে অগ্রিম এ টিকিট বিক্রি শুরু হয়। আজ ঈদ যাত্রা উপলক্ষে ৭ জুলাইয়ের টিকিট বিক্রি হচ্ছে।

এদিকে, রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন সকাল থেকেই টিকিট প্রত্যাশীদের ভিড় মুখরিত। স্টেশনে রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন অনেকে। এর মধ্যে অনেকেই পেয়েছেন টিকিট। আজাদ নামের এক যাত্রী ট্রেনের টিকিট হাতে পেয়ে জানান, রাত ৩টা বাজে লাইনে দাঁড়িয়েছেন। হাসিমুখে বললেন, স্বস্তিতে ঈদে বাড়ি যেতে পারবো।

সৈয়দপুরের যাত্রী আল আমীন ভোর ৬টায় থেকে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে সকাল ৮টা ২০ মিনিট অব্দি টিকিট সংগ্রহ করতে পারেননি। আশায় আছেন শেষ পর্যন্ত টিকিট পাবেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এবার ঈদে ছয় জোড়া বিশেষ ট্রেন পরিচালনা করা হচ্ছে। গতবারের মত এবারও ৫০ শতাংশ টিকিট কাউন্টারে এবং বাকি ৫০ শতাংশ টিকিট মিলছে অনলাইনে।

কাউন্টার কর্তৃপক্ষ জানিয়েছে, ৩ জুলাই ৭ জুলাইয়ের, ৪ জুলাই ৮ জুলাইয়ের এবং ৫ জুলাই ৯ জুলাইয়ের টিকিট বিক্রি হবে।

স্টেশন সূত্রে জানা গেছে, প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কাউন্টারে এবং অনলাইনে টিকিট বিক্রি করা হবে। টিকিট ক্রয়ের জন্য যাত্রীদের জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনের ফটোকপি দেখিয়ে টিকিট কাটতে হবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর