১২ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৩৩

জাতীয় প্রেসক্লাবে শরীর চর্চায় ফিটনেস সেন্টার উদ্বোধন

অনলাইন ডেস্ক

জাতীয় প্রেসক্লাবে শরীর চর্চায় ফিটনেস সেন্টার উদ্বোধন

সদস্যদের শরীর চর্চার লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে একটি ফিটনেস সেন্টার উদ্বোধন করা হয়েছে। সোমবার জাতীয় প্রেসক্লাবের তিন তলায় সদ্যনির্মিত ফিটনেস সেন্টারটি উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী রাসেল বলেন, ‘সাংবাদিকরা জাতির বিবেক। তারা সবার খবর রাখলেও নিজেদের প্রতি বরাবরই উদাসীন থাকেন। আমরা দেখেছি কোভিডকালে সারাদেশে লকডাউন চলাকালে সবাই ঘরের মধ্যে থাকলেও সাংবাদিকদের মাঠে থাকতে হয়েছে খবর সংগ্রহের জন্য। সাংবাদিকরা আলাদা করে শরীর চর্চার কাজটি করতে পারেন না সময়ের অভাবে। জাতীয় প্রেসক্লাবে অবস্থানকালে তারা যাতে কাজের ফাঁকে নিজেদের শরীরের যত্ন নিতে পারেন সে বিবেচনায় এই ফিটনেস সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন। ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক শাহনাজ সিদ্দিকী সোমার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম-সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন ও ভানুরঞ্জন চক্রবর্তী।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সাইফুল আলম, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু, ডিবিসি টিভির বার্তা প্রধান প্রণব সাহা প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর