২ অক্টোবর, ২০২২ ১৭:০৯

রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, নতুন ব্যবসা সম্প্রসারণের মাধ্যমে আর্থিক কর্মকাণ্ড বেগবান করতে রবিবার সকালে এই মেলার উদ্বোধন করা হয়। মেলায় কাপড়, প্রসাধনী, আসবাবপত্র, খেলনাসহ বিভিন্ন পণ্যের ১২০টি স্টল রয়েছে। এছাড়া শিশুদের জন্য দৃষ্টিনন্দন বিভিন্ন রাইডের ব্যবস্থা করা হয়েছে।

নগরীর ক্রিকেট গার্ডেন মাঠে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সায়ফুজ্জামান ফারুকী, জেলা প্রশাসক আসিব আহসান, মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, বিসিবির পরিচালক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক সাব্বির আহমেদ, শাহনাজ বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ চেম্বারের নেতৃবৃন্দরা। উদ্বোধন শেষে স্থানীয় উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের স্টল পরিদর্শন করেন অতিথিরা।

রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম বলেন, করোনা পরবর্তী ক্ষতিগ্রস্ত মানুষেরা ঘুরে দাঁড়িয়েছে। তাদের আর্থিক সক্ষমতা বেড়েছে। বাণিজ্য মেলার মাধ্যমে রংপুরের অর্থনীতি গতি পাবে বলে তিনি মনে করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর