১৯ ডিসেম্বর, ২০২২ ১৯:১৯

রংপুরে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সে ধাক্কা দিলে ব্যাটারিচালিত ইজিবাইকের সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ইজবাইকে থাকার থাকা ৫ যাত্রী নিহত ও আহত হয়েছেন ৫ জন। 

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রংপুর-দিনাপুজর মহাসড়কের নেংটিছেঁড়া ব্রিজের পূর্বপাশে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের শেরমস্ত ভবানিগঞ্জ গ্রামের মৃত জয়নুদ্দিন খোড়ার ছেলে ভ্যানচালক সহির উদ্দিন (৪০), শেরমস্ত পাতিল ভাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৩৮), সুকনাল বর্মন (৫২), শেরমস্ত বানিয়াপাড়া গ্রামের আজানুর রহমান (৪৫), বাঙ্গালীপুর গ্রামের হাবিবুল্লা (৪৫)। আহতদের তারাগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রংপুর-দিনাজপুর মহাসড়কের রংপুর থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের সাথে রংপুরগামী অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা ৫ যাত্রী নিহত হন। গুরুত্বর আহত ব্যক্তিদের ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজনের সহযোগিতায় তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহাবুব মোরশেদ বলেন, রংপুর থেকে ছেড়ে আসা ট্রাকটি ওভার টেকিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সের সঙ্গে ধাক্কা লেগে ইজিবাইকে থাকা ৫ যাত্রী নিহত হন। ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর