৩১ জানুয়ারি, ২০২৩ ২০:০৫

আওয়ামী লীগ লুটপাটের চোরা বালিতে আটকে আছে : এমরান সালেহ

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ লুটপাটের চোরা বালিতে আটকে আছে : এমরান সালেহ

বিএনপি জনগণকে সাথে নিয়ে সঠিক পথে হাঁটছে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ গণতন্ত্র হরণ, গুম, খুন, চুরি, দুর্নীতি, লুটপাটের চোরা বালিতে আটকে আছে। এখান থেকে তারা বের হতে পারছে না, আর বের হতেও পারবে না। 

তিনি আরও বলেন, তারা বাকশাল কায়েম দিয়ে গণতন্ত্র হত্যা শুরু করেছিল। এখন গণতন্ত্র, ভোটাধিকার হরণ করে দেশের মালিকানা কেড়ে নিয়েছে। জনগণের জীবন-জীবিকা বিপন্ন করে তুলেছে। 

মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ রেল স্টেশন চত্বরে ৪ ফেব্রুয়ারি সমাবেশ সফল করতে এক পথ সভায় এসব কথা বলেন এমরান সালেহ প্রিন্স।

এ সময় এমরান সালেহ বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও জনদুর্ভোগ নিরসনের দাবিতে চলমান আন্দোলন যৌক্তিক পরিণতির দিকে এগিয়ে যাচ্ছে। সরকার যদি দাবি না মানে, তবে গণঅভ্যুত্থানে গণবিরোধী সরকারের পতন ঘটবে। ৪ ফেব্রুয়ারি ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বিভাগীয় সমাবেশ সফল করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম বলেন, সরকারের ব্যর্থতায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম জনগণের ক্রয় ক্ষমতার বাইরে। লুটপাটের ক্ষতি পোষাতে দফায় দফায় বিদ্যুৎ, গ্যাসের দাম বাড়িয়ে জনগণের পকেট কাটছে সরকার। দেশের বেহাল অবস্থার জন্য সরকারের দুর্নীতি, লুটপাট, অপরিণামদর্শী সিদ্ধান্ত ও অব্যবস্থাপনা দায়ী।

সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন বলেন, গণ আন্দোলনে সরকার ভীত হয়ে দমন নিপীড়ন চালাচ্ছে। দমন নিপীড়ন চালিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। তিনি দমন, নির্যাতন বন্ধ করে গণদাবি মেনে পদত্যাগ করতে সরকারের প্রতি আহ্বান জানান।

এ সময় ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামসহ দলের অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর