২৯ মে, ২০২৩ ১৯:৪৩

সিটি করপোরেশন নির্বাচন, সিলেটে প্রতিশ্রুতির ফুলঝুরি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিটি করপোরেশন নির্বাচন, সিলেটে প্রতিশ্রুতির ফুলঝুরি

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী হলে নগরভবনকে জনবান্ধব করার প্রতিশ্রুতি দিয়ে প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। আর ব্যবসায়ীবান্ধব সিটি করপোরেশনের প্রতিশ্রুতি দিচ্ছেন জাতীয় পার্টির নজরুল ইসলাম বাবুল। এমন প্রতিশ্রুতি নিয়ে আজ সোমবার নগরীর বিভিন্ন স্থানে দিনভর প্রচারণা চালিয়েছেন দুই মেয়র প্রার্থী।

গতকাল নগরীর ৮নং ওয়ার্ডের করেরপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। এসময় তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
 
গণসংযোগকালে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘মেয়র নির্বাচনে জয়ী হলে সিলেট নগরকে একটি স্মার্ট ও উন্নত নাগরিক সুবিধার নগরে পরিণত করবো। একই সঙ্গে নগরভবনকে একটি জনবান্ধব প্রতিষ্ঠানে পরিণত করবো।’ তিনি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব শ্রেণি পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে আমিও কথা দিচ্ছি মেয়র নির্বাচিত হলে সকল শ্রেণী পেশার মানুষের কল্যাণে কাজ করবো।’

গণসংযোগকালে আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে ছিলেন- মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র, মানব উন্নয়ন ও শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, যুবলীগ নেতা সুদীপ দেব, তানবির আহমদ।
 
এদিকে, গতকাল সোমবার দিনভর নগরীর জিন্দাবাজার, বারুতখানা ও চৌহাট্টা এলাকায় গণসংযোগ করেন জাতীয় পার্টির প্রার্থী নজরুল ইসলাম বাবুল। এসময় তিনি বলেন, ‘আমি মেয়র নির্বাচিত হলে সিলেট সিটি করপোরেশন হবে ব্যবসায়ীবান্ধব। আমি এই নগরীর একজন বাসিন্দা ও ব্যবসায়ী হিসেবে ব্যবসায়ীদের সমস্যা সম্পর্কে অবহিত আছি। আমি জানি বিগত দিনগুলোতে ব্যবসায়ীদেরকে চরম জুলুম নির্যাতন সহ্য করতে হয়েছে, যা এখনো চলমান রয়েছে। এই ধারা চলতে দেয়া যায় না। আমি মেয়র নির্বাচিত হলে ব্যবসায়ীদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিতে কাজ করে যাবো।’ 

তিনি আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহবান জানান এবং ব্যবসায়ীদের কল্যাণে কাজ করার সুযোগ সৃষ্টিতে সকলের সহযোগিতা কামনা করেন। 

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, জাপা নেতা মুরাদ আহমদ শাহীন, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগরের আহ্বায়ক সুফিয়ান খান, জাতীয় ছাত্র সমাজ সিলেট জেলা শাখার সভাপতি আফজাল হোসেন মান্না।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর