Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৩ জুলাই, ২০১৯ ২৩:৩৮

পাঠাও চালক হত্যায় অভিযুক্ত তিনজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

পাঠাও চালক হত্যায় অভিযুক্ত তিনজন রিমান্ডে

রাজধানীর আদাবরে পাঠাও চালক জুয়েল হত্যায় অভিযুক্ত তিনজনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। শুক্রবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গতকাল তাদের আদালতে হাজির করা হলে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। গ্রেফতার হওয়া অভিযুক্তরা হলেন- লিটন (২৮), জাকির হোসেন (৩০) ও সাইদুর (২০)। বৃহস্পতিবার রাতে আদাবরের লোহার সেতুর গোড়ায়               পাঠাও চালক জুয়েলকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে তাকে মিরপুর ডেন্টাল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত জুয়েলের স্ত্রী আরজিনা খাতুন আদাবর থানায় ১৯ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মামলার এজাহারে জুয়েলের স্ত্রী জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হন জুয়েল। রাত ১০টার দিকে জুয়েল তাকে ফোনে জানান, তিনি আদাবরের লোহার সেতুর ওপরে আছেন। তাকে মারার জন্য ওই এলাকার মিজান, মনির, খোকন খুঁজছে। এর ঠিক এক ঘণ্টা পর খবর পান যে, জুয়েলকে কে বা কারা কুপিয়ে বালুর মাঠে ফেলে রেখে গেছে। রাত ২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল তাকে জানান, আদাবরের লোহার সেতুর কাছে জুয়েলকে আসামিরা চাপাতি দিয়ে কোপাতে থাকে। জুয়েল বাঁচার জন্য খালে ঝাঁপ দেয়। আসামিরা জুয়েলকে খাল থেকে তুলে এনে স্থানীয় শিল্পীর বাড়ির দক্ষিণ পাশের খালপাড়ে নিয়ে ফের মারতে থাকে।

জানা গেছে, এর আগেও গত ২৬ মার্চ জুয়েল হত্যায় জড়িতদের বিরুদ্ধে আরজিনা বাদী হয়ে একই থানায় হত্যাচেষ্টার মামলা করেছিলেন।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর