বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১ ০০:০০ টা

প্রেমিকের প্রতারণায় কিশোরীর আত্মহত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কিশোরী নিশি খাতুন (১৩)। পরিবারে অভিযোগ প্রেমিক খাইরুল ইসলামের প্রতারণার শিকার হয়ে সে এ ঘটনা ঘটিয়েছে। খবর পেয়ে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের উত্তর জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত খাইরুল ইসলাম একই গ্রামের শাহাবুর ইসলাম। আর নিশি খাতুন জামিরা আলিম মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং শরিফুল ইসলামের মেয়ে। নিশি খাতুনের মামা বজলুর রশিদ বলেন, খাইরুল ইসলাম আমার ভাগ্নিকে নানা কৌশলে প্রেমের ফাঁদে ফেলে। এরপর তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়।

সম্প্রতি নিশিকে বিয়ে করার জন্য তাকে প্রস্তাব করা হয়। কিন্তু খাইরুল বিয়ে করতে অস্বীকার করে। এতে অভিমান করে মঙ্গলবার বিকালে নিশি তার ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় রাতে নিশির মা রজুফা বেগম বাদী হয়ে খাইরুলের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।

বেলপুকুর মহানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে গতকাল সন্ধ্যার দিকে নিহত ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগ আমলে নিয়ে অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর