শুক্রবার, ৩০ জুলাই, ২০২১ ০০:০০ টা

প্রবাসীর স্ত্রীর ঘরে যুবকের রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের গোয়াইনঘাটে দুবাই প্রবাসীর স্ত্রীর ঘর থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১২টার দিকে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের টুকইর (যথানাথা) গ্রামের দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমের (৩৫) ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সাফিয়াকে আটক করেছে পুলিশ। হত্যাকান্ডের কারণ নিয়ে পরস্পরবিরোধী অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে সাফিয়া বেগমসহ চারজনকে আসামি করে থানায় মামলা করেছেন। নিহত মইনুল ইসলাম (৩৫) একই গ্রামের মৃত রহমত আলীর ছেলে। পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে তারা খবর পান সাফিয়া বেগমের ঘরে এক যুবকের রক্তাক্ত লাশ পড়ে আছে। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মইনুল ইসলামের লাশ উদ্ধার করে।  যুবকের মৃত্যু রহস্য উদঘাটনে সাফিয়া বেগমকে থানায় আনা হয়েছে বলে জানিয়েছেন ওসি পরিমল চন্দ্র দেব। নিহত যুবকের স্বজনদের অভিযোগ, রাতে সাফিয়া বেগমের পরিবারের লোকজন খবর দিয়ে মইনুল ইসলামকে তাদের বাড়ি ডেকে নিয়ে যায়। এরপর পরিকল্পিতভাবে তাকে কুপিয়ে খুন করা হয়।

অন্যদিকে, সাফিয়ার পরিবারের সদস্যদের অভিযোগ স্বামী প্রবাসে থাকায় দীর্ঘদিন ধরে মইনুল সাফিয়াকে উত্ত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময় রাতের বেলা সে সাফিয়ার ঘরে ঢোকার চেষ্টা করেছে। বুধবার রাতে ঘরের বেড়া কেটে মইনুল সাফিয়ার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করলে সাফিয়া দা দিয়ে কুপিয়ে মইনুলকে হত্যা করেছেন।

গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব জানান, সাফিয়ার পরিবারের অভিযোগ ঘরের বেড়া কেটে মইনুল ভিতরে ঢুকেছিল। সরেজমিনে ঘরের বেড়া কাটা পাওয়া গেছে। তবে নিহতের পরিবার দাবি করছে খবর দিয়ে বাড়িতে ডেকে নিয়ে মইনুলকে খুন করা হয়েছে। এ ঘটনায় নিহত মইনুলের ছোট ভাই খসরুল ইসলাম বাদী হয়ে সাফিয়াকে প্রধান আসামি করে চারজনের নামে মামলা করেছেন। পুলিশ সাফিয়াকে আটক করেছে।

নিহত মইনুলের ঘাড়ে, পিঠে, হাতে ও আঙুলে বেশ কয়েকটি ধারালো অস্ত্রের আঘাত ছিল বলে জানিয়েছেন ওসি পরিমল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর