শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

করোনায় বিয়ে বর এলেন হেলিকপ্টারে

দিনাজপুর প্রতিনিধি

চলমান করোনার মধ্যে দিনাজপুরের বিরামপুরে বিয়ে হয়েছে। বর এসেছিলেন হেলিকপ্টারে করে। বিরামপুর সরকারি কলেজ মাঠে শব্দ করে হেলিকপ্টার নামলে ঘিরে ধরে উৎসুক জনতা। মাথায় লম্বা টুপি আর গায়ে শেরওয়ানি পরে হেলিকপ্টার থেকে চার যাত্রী নিয়ে নেমে আসেন বর। পরে প্রাইভেট কারে করে বিয়ের আসরে যান তিনি। কনেপক্ষ জানিয়েছে, করোনাভাইরাসের কারণে স্বল্প পরিসরে বিয়ের আয়োজন করা হয়েছে। জানা গেছে, পাত্রের নাম ইমরান হোসেন। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার ইসমাইল হোসেনের ছেলে। পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার। কনে ইফফাত জাহান বিরামপুর উপজেলার শিমলতলী এলাকার মিজানুর রহমানের মেয়ে। কনের বাবা মিজানুর রহমান বলেন, করোনাভাইরাসের প্রকোপ দিন দিন বাড়ছে। এর মধ্যে সরকার বেশ কিছু বিধিনিষেধ আরোপ করেছে। সে কারণেই সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে বিয়ের    আয়োজন করা হয়েছে। বিকাল ৪টার মধ্যেই তারা পুনরায় হেলিকপ্টারে করে চলে গেছেন।

বর ইমরান বলেন, আসলে এটা একটা শখ ছিল। এ ছাড়া দেশের করোনা পরিস্থিতি মোটেও ভালো নয়। দিন দিন সংক্রমণ বাড়ছে। ফলে শখ এবং দায়িত্ববোধ- এ দুটি জিনিস থেকে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে এসেছি।

বিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ জানান, বিয়ে ঘিরে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য থানা পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর