শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বসুন্ধরা গ্রুপের বর্ণাঢ্য কার্নিভাল

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা গ্রুপের বর্ণাঢ্য কার্নিভাল

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) গতকাল বসুন্ধরা গ্রুপের কার্নিভালে সংগীত পরিবেশন করেন সালমা আক্তার -বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো বসুন্ধরা গ্রুপ কার্নিভাল-২০২৩। এটি ছিল বসুন্ধরা গ্রুপের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীর মিলনমেলা। গতকাল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) এক্সপো জোনে কার্নিভালের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। জমকালো এ আয়োজনে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের সহধর্মিণী ও বসুন্ধরা গ্রুপের পরিচালক আফরোজা বেগম, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান ও ইয়াশা সোবহান, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন এবং বসুন্ধরা গ্রুপের সব স্তরের কর্মকর্তা-কর্মচারী।

কার্নিভাল উদ্বোধন করে সাফওয়ান সোবহান দেশ ও মানুষের কল্যাণে আরও বেশি অবদান রাখার জন্য গ্রুপের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীর প্রতি আহ্বান জানান। তিনি বলেন, ‘বসুন্ধরা একটি পরিবার। মহামারি করোনার কারণে আমরা দুই বছর একত্র হতে পারিনি। করোনার পর আবারও গেট টুগেদারের আয়োজন করতে পেরেছি। এ আয়োজনের মাধ্যমে সবাই একে অন্যের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পাব।’ তিনি সবার মঙ্গল কামনা করেন।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, আজ কার্নিভালে যারা উপস্থিত হয়েছেন বসুন্ধরা গ্রুপে আমরা সবাই এক। সবার মন এবং আত্মা এক। আমরা একসঙ্গে থাকব এবং দিনে দিনে আরও বড় হব। তিনি আরও বলেন, আগামী বছর যে কার্নিভাল আয়োজন করা হবে সেখানে সব কর্মকর্তা-কর্মচারী পরিবারসহ অংশ নিতে পারবেন।

অনুষ্ঠানের শুরুতেই তুরস্ক ও সিরিয়ায় নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। বসুন্ধরা গ্রুপ কার্নিভাল-২০২৩ অনুষ্ঠানটি কর্মকর্তা-কর্মচারীদের মিলনমেলায় পরিণত হয়। আয়োজনটি সবার কাছে স্মরণীয় করে রাখতে ম্যাজিক শো, কমেডি, সংগীতানুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে সংগীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা আক্তার। শেষে রাতের খাবার পরিবেশন করা হয়। কার্নিভালটি কর্মীদের দৈনন্দিন জীবনের একঘেয়েমি থেকে মুক্তি দেওয়ার পাশাপাশি সীমাহীন আনন্দ প্রদান করেছে। একই সঙ্গে ভবিষ্যতের চ্যালেঞ্জগুলো মোকাবিলার জন্য প্রস্তুত হওয়ার সুযোগ তৈরি করে দিয়েছে বলে জানান বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা-কর্মচারীরা। এ সময় তারা একে অন্যের সঙ্গে কুশলবিনিময় করেন। বসুন্ধরা গ্রুপের সব স্তরের কর্মী বিকাল সাড়ে ৪টায়ই অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেন। বিকাল থেকে অংশগ্রহণকারীদের মধ্যে নানানরকম খাবার সরবরাহ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর