শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

জনগণের ভালোবাসা পেতে হলে তাদের মূল্যায়ন করতে হবে : রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ প্রতিনিধি

জনগণের ভালোবাসা পেতে হলে তাদের মূল্যায়ন করতে হবে : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে রাজনৈতিক নেতাসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি গতকাল বিকালে কিশোরগঞ্জের ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করার সময় এ আহ্বান জানান। বারবার সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রাষ্ট্রপতি বলেন, ব্যক্তিস্বার্থে নয়, সারা জীবন কাজ করেছি হাওর এলাকার উন্নয়নে। তিনি সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে অবহেলা না করে মূল্যায়ন করতে হবে। এ সময় কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান প্রমুখ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবু নাসের মো. ফারুক সনজু, ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ চৌধুরী কামরুল হাসান, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা আক্তার উপস্থিত ছিলেন। এ ছাড়াও রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিব এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে মিঠামইনে নির্মাণাধীন আবদুল হামিদ ফাউন্ডেশন, মিঠামইন ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন তিনি। আজ শুক্রবার তাঁর ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর