শিরোনাম
প্রকাশ : ৪ জুন, ২০২১ ০৯:০৯
প্রিন্ট করুন printer

সাতক্ষীরায় শনিবার থেকে ৭ দিনের বিশেষ লকডাউন

অনলাইন ডেস্ক

সাতক্ষীরায় শনিবার থেকে ৭ দিনের বিশেষ লকডাউন
Google News

চাঁপাইনবাবগঞ্জের পর এবার সাতক্ষীরায় সাত দিনের 'লকডাউন' ঘোষণা করেছে জেলা প্রশাসন। করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য আগামী শনিবার থেকে এ বিশেষ লকডাউন শুরু হবে। 

বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সপ্তাহব্যাপী লক-ডাউন চলাকালীন সময়ে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কাঁচাবাজারসহ নিত্যপ্রয়োজনীয় দোকানপাট খোলা থাকবে। তবে দূরপাল্লার সব যাত্রীবাহী বাস এবং জেলার অভ্যন্তরীণ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে নিত্যপ্রয়োজনীয় পণ্যবাহী যানবাহন, অ্যাম্বুলেন্সসহ জরুরি কাজে নিয়োজিত বিশেষ পরিসেবা লক ডাউনের আওতার বাইরে থাকবে।

এ ছাড়া সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে আমদানি রপ্তানি কার্যক্রম চালু থাকবে। তবে বন্দরের সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। বন্দর এলাকায় ভারতীয় ট্রাক ড্রাইভার, হেলপারসহ সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। না মানলে জরিমানা করা হবে।

সভায় সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর