শিরোনাম
প্রকাশ : ২৮ জুন, ২০২১ ১৩:৩৩
প্রিন্ট করুন printer

বগুড়ায় করোনাভাইরাসে আরও ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনাভাইরাসে আরও ৪ জনের মৃত্যু
Google News

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে বগুড়ায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন আরও ১২৭ জন এবং সুস্থ হয়েছেন ৫১ জন। 

করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়ার সদরের জাকারিয়া (৪২), রেহানা খাতুন (৭০), কাহালু উপজেলার আব্দুল্লাহ (২৮) এবং বাকি একজনের পূর্ণ পরিচয় জানা যায়নি। এদের মধ্যে জাকারিয়া টিএমএসএস হাসপাতালে, রেহানা মোহাম্মদ আলী হাসপাতালে এবং বাকি ২ জন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ সোমবার বেলা সাড়ে ১১টায় এসব তথ্য জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৫০৪ নমুনার ফলাফলে নতুন করে ১২৭ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৫ দশমিক ১৯ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৫১ জন। নতুন আক্রান্ত ১২৭ জনের মধ্যে সদরের ৭৯ জন, আদমদীঘি ১২ জন, নন্দীগ্রামে ৮ জন, গাবতলীতে ৮ জন, শাজাহানপুরে ৮ জন, শিবগঞ্জে ৬ জন, ধুনটে ৪ জন, কাহালু ও দুপচাঁচিয়ায় একজন করে আক্রান্ত হয়েছেন।

ডা. তুহিন আরও জানান, জেলায় এপর্যন্ত করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৫৬০ জন এবং সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৪৯২ জন। এছাড়া নতুন করে ৪ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ৩৭৯ জন। জেলায় বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৬৮৯ জন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর