শিরোনাম
বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১ ০০:০০ টা

চাঁদপুরে করোনা আক্রান্ত আরও ৪৯৮ জন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে করোনা আক্রান্ত আরও ৪৯৮ জন

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের কোভিড প্রতিবেদনে জানা গেছে, আজ (আরটি-পিসিআর ও রেপিড অ্যান্টিজেন টেস্টসহ) ১,০৫৪ জনের নুমনা পরীক্ষা করা হয়। এর মধ্যে পজিটিভ ৪৯৮ জন এবং নেগেটিভ ৫৪৭ জন।
নতুন শনাক্তদের মধ্যে চাঁদপুর সদরে ২০৪ জন, ফরিদগঞ্জে ৫৩ জন, হাজীগঞ্জে ৪০ জন, কচুয়ায় ৪৮ জন, মতলব উত্তরে ৩৫ জন, মতলব দক্ষিণে ৪৫ জন, শাহরাস্তিতে ৫১ জন ও হাইমচরে ২২ জন।

এ পর্যন্ত জেলায় করোনা পজিটিভ ৯,০৮৬টি, নেগেটিভ ৩১,৯৬০টি। রোগীর সংখ্যা ৯,১০৫জন। এই পর্যন্ত সুস্থ হয়েছে ৬,৪২০ জন। আজ সুস্থ্ হয়েছে ১২৫ জন। 

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোশেন ইউনিটে আরো ৭ জনের মৃত্যু হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এই মৃত্যুর ঘটনা ঘটে। এর মধ্যে ২ জন করোনায় আক্রান্ত। করোনা আক্রান্তে মৃতরা দুজন হলো ফরিদগঞ্জ পূর্ব গাজিপুরের ইউসুফ পাঠান (৭০), চাঁদপুর সদরের পূর্ব শ্রীরামদীর সামছুন্নাহার (৭৫)।

উপসর্গে মৃতরা হলো কচুয়ার পোয়ার মনোয়ারা বেগম (৬০), খাজুরিয়ার আমেনা বেগম (৬৫), ফরিদগঞ্জ সিংহেরগাঁও এর খলিলুর রহমান (৮৫), ঘনিয়ার আমির হোসেন (৭৫), রামগঞ্জের জয়পুরা’র মনি বেগম (৫৫)।

হাসপাতালের আরএমও ও করোনা ফোকাল পারসন ডা. সুজাউদ্দৗলা রুবেল বলেন, সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৭ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দু’জন করোনা পজিটিভ এবং অন্যদের করোনা উপসর্গ ছিল।
চাঁদপুর জেলায় নতুন করে একদিনে সর্বোচ্চ সংখ্যক ৪৯৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ নতুন করে করোনায় আক্রান্ত হয়ে সদরের মো. শাহজাহান খান (৬৫) ও মতলব দক্ষিণ উপজেলার ইসহাক সরকার (৪৮) মৃত্যুবরণ করেছেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর