শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০২০ ১৩:১৬

বাজারে এলো ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ

প্রেস বিজ্ঞপ্তি

বাজারে এলো ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ

বিনোদনপ্রেমীদের জন্য দেশের সবচেয়ে বড় ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম বিঞ্জ নিয়ে এলো পরবর্তী প্রজন্মের ডিজিটাল কোম্পানি রেডডট ডিজিটাল লিমিটেড।

বৃহস্পতিবার একটি ফেসবুক লাইভ সেশনের মাধ্যমে উদ্বোধন হয় এই প্ল্যাটফর্মটির। জনপ্রিয় অভিনেত্রী মডেল সোহানা সাবা উপস্থাপিত অনুষ্ঠানটিতে অংশ নিয়েছেন ফেরদৌস আহমেদ, নুসরাত ইমরোজ তিশা, তাসনুভা তিশা, আরবি প্রীতম, রাফায়েল আহসানের মতো তারকারা। 

বিশেষ অতিথি হিসেবে অংশ নেন রেডডট ডিজিটাল লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর ড. আসিফ নাইমুর রশিদ, রেডডট ডিজিটাল লিমিটেড’র ডিরেক্টর আহমেদ আরমান সিদ্দিকী, রবি'র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, জেনেক্স ইনফোসিস'র ম্যানেজিং ডিরেক্টর আদনান ইমাম। 

'এন্টারটেইনমেন্ট মেইড এন্ডলেস' ট্যাগলাইনে ১৪০টির বেশি লাইভ টিভি চ্যানেল, দেশি ও আন্তর্জাতিক ওয়েব সিরিজ, সর্বশেষ ওয়েব ফিল্ম, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালসসহ আরও অনেক ডিজিটাল বিনোদনের সম্ভারে সমৃদ্ধ বিঞ্জ। মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে অ্যান্ড্রয়েড স্মার্টফোনে এবং প্লে-স্টোর এপ এর মাধ্যমে বড় স্ক্রিনে স্মার্ট টিভিতে উপভোগ করা যাবে প্ল্যাটফর্মটি। অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে। 

সবধরনের বিনোদনপ্রেমীরা যেন তাদের পছন্দ ও সুবিধা অনুযায়ী কনটেন্ট উপভোগ করতে পারেন এজন্য বিঞ্জে রয়েছে ফ্রি ও প্রিমিয়াম উভয় ধরণের সাবস্ক্রিপশন সুবিধা। প্রিমিয়াম সাবস্ক্রিপশনটি বড় পর্দায় প্রথম ৩০দিনের জন্য এবং ছোট পর্দায় ৭ দিনের জন্য ফ্রি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এরপর দৈনিক, সাপ্তাহিক বা মাসিক ভিত্তিতে সাবস্ক্রিপশন প্যাক গ্রহণ করতে হবে। স্মার্টফোনে দৈনিক, সাপ্তাহিক ও মাসিক সাবস্ক্রিপশন প্যাকের দাম যথাক্রমে ১০ টাকা, ৩০ টাকা ও ৯৯ টাকা (ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ ছাড়া)।

বড় পর্দার গ্রাহকদের জন্য বিঞ্জে রয়েছে দুটি সাবস্ক্রিপশন প্ল্যান। টিভিতে বিঞ্জ উপভোগ করার জন্য গ্রাহকদের ৩ হাজার ৪৯৯ টাকা দামের বিঞ্জ ব্র্যান্ডের একটি অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইস কিনতে হবে। ডিভাইসটি কার্যকর করতে প্রয়োজন হবে এইচডিএমআই ও ইউএসবি পোর্টসহ একটি টিভি এবং ওয়াই-ফাইসহ ব্রডব্যান্ড সংযোগ। একাধিক স্ক্রিনে সেবাটি উপভোগ করতে ইচ্ছুক গ্রাহকরা ১ হাজার ৯৯ টাকার লার্জ স্ক্রিন প্ল্যানটি বেছে নিতে পারেন। এতে ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগসহ দুটি স্ক্রিনেই (টিভি + মোবাইল) সেবাটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ ছাড়া শুধু সাবস্ক্রিপশন ফি ৩৯৯ টাকা। সবগুলো প্ল্যানেই রয়েছে ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সুবিধা।

বিঞ্জ’র সেবাটি নিতে গ্রাহকরা বিঞ্জ হটলাইন নম্বরে কল করতে পারেন। বিঞ্জ ডিভাইসটি রবিশপ থেকেও কেনা যাবে।

রেডডট ডিজিটাল লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর ড. আসিফ নাইমুর রশিদ বলেন, “বিনোদনপ্রেমী দর্শকদের জন্য দেশের সবচেয়ে বড় ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম বিঞ্জ চালু করতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। বিপুল সংখ্যক কনটেন্ট নিয়ে বিঞ্জ বাংলাদেশের বিনোদন জগতে এক অভাবনীয় পরিবর্তন আনতে যাচ্ছে। বাংলাদেশে বিঞ্জ চালুর মাধ্যমে স্থানীয় বিনোদন শিল্প তাদের কনটেন্টগুলো বিশ্বদরবারে পৌঁছে দেয়ার সুযোগ পেল- এ ব্যাপারটিও আমাদের গর্বিত করেছে।”  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য