১১ জুলাই, ২০২০ ১২:৪২

ইউএস-বাংলার ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসে টিকেট কিনলেই ১২% মূল্যছাড়

অনলাইন ডেস্ক

ইউএস-বাংলার ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসে টিকেট কিনলেই ১২% মূল্যছাড়

কোভিড-১৯ প্রাদুর্ভাবকালীন সময়ে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। সারাবিশ্বের পরিবর্তিত পরিস্থিতিতে টিকেটের ওপর মূল্যছাড় দিয়েছে বেসরকারি এই বিমান সংস্থা।

নিজস্ব ওয়েবসাইটে কিংবা মোবাইল অ্যাপস ব্যবহার করে টিকেট ক্রয় করলেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন সকল অভ্যন্তরীণ রুটে ভাড়ার ওপর ১২% মূল্যছাড়। এই সুযোগ থাকছে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত।

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্কাইস্টার গ্রাহকরা আগামী ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত যেকোনও অভ্যন্তরীণ রুটে উপভোগ করতে পারবেন ভাড়ার ওপর ১২% মূল্যছাড়।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে গুয়াংজু সপ্তাহে একটি মাত্র ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ১৩টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের নিজ নিজ গন্তব্যে পৌঁছে দেওয়ার জন্য বিশেষ ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া বিভিন্ন গন্তব্যে কার্গো ফ্লাইটও পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর