শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ১৩:১৯
প্রিন্ট করুন printer

ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে সারা লাইফস্টাইলের ঈদ আয়োজন

অনলাইন ডেস্ক

ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে সারা লাইফস্টাইলের ঈদ আয়োজন

একদিকে ঈদের খুশিকে বরণ করার আয়োজন, অন্যদিকে করোনার নতুন প্রভাব। সবকিছুর মধ্য দিয়েই ঈদকে আরও বেশি উৎসব মুখর ও প্রাণবন্ত করতে 'সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে এবারের ঈদ কালেকশন।

করোনার এই প্রাদুর্ভাবের সময়, সকল স্বাস্থ্য সুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাবে ঈদের পোশাকের নতুন সংগ্রহ। এছাড়াও সকল স্বাস্থ্য নিরাপত্তা মেনে ঢাকাসহ সারাদেশে অনলাইনের মাধ্যমে সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে পছন্দের পোশাক।

এবারের ঈদ আয়োজনের সকল পোশাকের অলংকরণে বেছে নেওয়া হয়েছে স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ। জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেক কিছুই থাকছে পোশাকের মোটিফ হিসেবে। এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক নিয়ে বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলির প্যাটার্ণে। এছাড়াও কালারের ক্ষেত্রে ভাইব্রেন্ট রাখা হয়েছে এবারের ঈদ কালেকশন।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘সারা লাইফস্টাইল’ এনেছে সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনইস্টিচ লন, আকর্ষনীয় পার্টি থ্রি পিস, এথনিক কূর্তি, ফ্যাশন টপস, কাফতান, সূতীর শাড়ি, ডিজিটাল প্রিন্টের শাড়ি এবং ডেনিম এর কালেকশন।।

সারা’র এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, কাবলি সেট, সিঙ্গেল পিস কাবলি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি।

সারা লাইফস্টাইলের ডিজাইন বিভাগ থেকে জানানো হয়, প্রকৃতি ও ফ্যশনের সঙ্গে তাল মিলিয়ে এবারের ঈদে সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের কাটিং ও প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য। পাশাপাশি থাকছে ফেব্রিক্স এবং ট্রেন্ডের ভিন্নতাও। 

‘সারা’ লাইফস্টাইলের প্রথম আউটলেট ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত। বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং আউটলেটেও সারা’র পোশাক পাওয়া যাবে। মোহাম্মাদপুরে সারার আউটলেটের ঠিকানা-  বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড। পাশাপাশি উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর