১ জুলাই, ২০২২ ১৭:৪৭

দেশ সেরা ফুড প্লেটিং মাস্টার হলেন ফাতেমা বিনতে শফিক

প্রেস বিজ্ঞপ্তি

দেশ সেরা ফুড প্লেটিং মাস্টার হলেন ফাতেমা বিনতে শফিক

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ফুড প্লেটিংয়ের ওপর দেশের প্রথম রিয়েলিটি কম্পিটিশন ‘ডিশুম প্রেজেন্টস মাস্টার অফ ফুড প্লেটিং’-এর গ্র্যান্ড ফিনালে। প্রথম বারের মতো ‘ডিশুম প্রেজেন্টস মাস্টার অফ ফুড প্লেটিং’ এ ছয়জন ফাইনালিস্ট থেকে দেশ সেরা ফুড প্লেটিং মাস্টার হয়েছেন ফাতেমা বিনতে শফিক।

এছাড়া ফার্স্ট রানার-আপ ও সেকেন্ড রানার-আপ হয়েছেন যথাক্রমে সানজিদা পারভিন এবং মশিউর রহমান। সারা দেশ থেকে প্রতিযোগীরা ফুড প্লেটিংয়ের ওপর প্রথম বারের মতো আয়োজিত এই প্রোগ্রামে অংশগ্রহণ করেন। ৮টি ডিভিশনাল রাউন্ড থেকে ২৪ জন প্রতিযোগীকে ন্যাশনাল পর্যায়ের জন্য বাছাই করা হয়। গ্রুমিং সেশনের মাধ্যমে সেমি-ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত হন ১২ জন প্লেটিং মাস্টার। এরপর ফাইনাল রাউন্ডে ছয়জন নিয়ে শুরু হয় ‘ইফাদ হোম কেয়ার লিমিটেড’ এবং ‘আইটিআইসিএ’ আয়োজিত দেশের প্রথম ফুড প্লেটিং রিয়েলিটি শো ‘ডিশুম প্রেজেন্টস মাস্টার অফ ফুড প্লেটিং’, পাওয়ার্ড বাই ইফাদ মাস্টার্ড অয়েল এবং ইফাদ এগি নুডলস।

‘ডিশুম মাস্টার অফ ফুড প্লেটিং’ গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন ইফাদ গ্রুপ-এর ফিন্যান্স ডিরেক্টর নীলুফার আহমেদ এবং এইচ আর ডিরেক্টর সেঁজুতি এ. আহমেদসহ নেকেই। এছাড়াও উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ট্রেনিং ইন্সটিটিউট অফ কালিনারি আর্টস এবং উইমেন কালিনারি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ’র চেয়ারম্যান নাজমা হুদাসহ বাংলাদেশের কালিনারি এক্সপার্টরা।

প্রথম আয়োজনেই ‘ডিশুম মাস্টার অফ ফুড প্লেটিং’ দেশের ফুড মেকারদের মধ্যে জনপ্রিয় প্ল্যাটফর্ম হিসেবে পরিচিতি পেয়েছে। তাই ফুড প্লেটিং শিল্পকে আরও এক ধাপ এগিয়ে নিতে পরবর্তী আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করেন প্রোগ্রামটির পৃষ্ঠপোষকরা ও আয়োজকরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর