শিরোনাম
প্রকাশ : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০৩

মাদকবিরোধীদের মারপিট করে হত্যার হুমকি

পঞ্চগড় প্রতিনিধি

মাদকবিরোধীদের মারপিট করে হত্যার হুমকি

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রানীগঞ্জ এলাকায় মাদকবিরোধীদের মারপিট করে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় ১৩জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এরা সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, রাণীগঞ্জ মাদকের হাট বলে পরিচিত। এই এলাকায় গত এক বছর ধরে বাবুল খানের নেতৃত্বে স্থানীয়রা মাদকবিরোধী সচেতনতা সৃষ্টিতে বিভিন্ন সামাজিক কাজ করছেন। মাদক ব্যবসা প্রতিরোধ করার জন্য তারা নিয়মিত পুলিশকে সহযোগিতা করে আসছেন। এর আগে  বাবুল খানসহ স্থানীয়দের তথ্যের ভিত্তিতে কয়েক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করে পুলিশ। এমন নানা উদ্যোগে মাদক ব্যবসা প্রায় বন্ধ হয়ে যায়। গত বুধবার বিকালে ১২/১৩ জন মাদকসেবি ও ব্যবসায়ী কালু মিঞা নামে এক মাদকবিরোধী যুবককে একটি চালকল মাঠে নিয়ে আটকে রেখে মারধর করে। পরে তারা বাজারে গিয়ে মাদক বিরোধী নেতা বাবুল খানকে লোহার রড, লাঠি দিয়ে মারধর করে। এ সময় তাকে হত্যার হুমকি দেয় আসামীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কম্পেøক্সে ভর্তি করে। বৃহস্পতিবার রাতে তিনি আটোয়ারী থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযুক্ত আসামিরা হলেন নজরুল ইসলাম, তার তিন ছেলে সফিকুল ইসলাম সফি, সাগর আলী, হাফিজুল ইসলাম। অন্য আসামিরা হলেন ওই এলাকার মৃত দানেশ আলীর দুই ছেলে হায়দার আলী এবং নজরুল ইসলাম, রহিম কসাইয়ের তিন ছেলে মানিক, আনারুল, মফিজুল ইসলাম মুফু, আবু হানিফ মুন্সির দুই ছেলে কাশেম ও কাদের, কালু খানের ছেলে সহিত খান, বেলাল হোসেনের ছেলে ফরিদুল ইসলাম এবং ঠাকুরগাঁও জেলার রুহিহা উপজেলার হাসান আলীর ছেলে আশরাফুল ইসলাম।

আটোয়ারী থানার এসআই বুলবুল ইসলাম মুঠোফোনে জানান রাণীগঞ্জ এলাকার বাবুল খান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সব সময় মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের ব্যাপারে সোচ্চার। তাকে মারধর করার ব্যাপারটি দুঃখজনক। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজারউদ্দিন জানান অভিযোগ পেয়েছি। মামলা আকারে গ্রহণের প্রক্রিয়া চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর