শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২ জুন, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১ জুন, ২০২০ ২৩:২৮

অগ্রিম ভাড়ার দাবিতে ১৩ ছাত্রীকে অবরুদ্ধ বাড়ি পাঠাল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মেস ভাড়ার দাবিতে ১৩ জন ছাত্রীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে। খবর পেয়ে সদর থানা পুলিশ তাদের উদ্ধার করে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেন। গতকাল দুপুরে শহরের কামারগাড়ি রেডিলাইট কমপ্লেক্স সংলগ্ন মুন্নুজান ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটে।

পুলিশ ও অবরুদ্ধ ছাত্রীরা জানায়, লকডাউনের আগে ওই ছাত্রীনিবাসের ছাত্রীরা নিজ নিজ বাড়ি চলে যায়। পরে লকডাউন সিথিল হলে ওই ছাত্রীরা আবার ছাত্রীনিবাসে ফিরে আসে। সেখানে ছাত্রীরা তাদের রুমের বইপত্র ও কাপড়-চোপড় এলোমেলো এবং মূল্যবান জিনিসপত্র খোয়া গেছে দেখতে পায়। পরে তারা নিবাস ছেড়ে চলে যেতে চাইলে হোস্টেল সুপার হাফিজা বেগম তাদের কাছে এপ্রিল, মে ও জুন মাসের ভাড়া দাবি করেন। ভাড়া না দেওয়ায় তাদের অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে পুলিশ ছাত্রীদের উদ্ধার করে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। হোস্টেল সুপার হাফিজা বেগম জানান, এপ্রিল থেকে তিন মাসের ভাড়া চাওয়া হয়েছে। তবে রুমে চুরি হওয়া এবং নিরাপত্তার বিষয়ে তিনি কথা বলতে রাজি হননি।

বগুড়া শহরের স্টেডিয়াম ফাঁড়ির সাব ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম জানান, যার টাকা আছে সে টাকা দিয়ে যাবে। যার নেই সে পরে দেবে। প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে ছাত্রীদের নিবাস ত্যাগ করতে বলা হয়েছে। এতে কেউ বাধা দিলে কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর