সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

চাঁদাবাজি মামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ১৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা করেছেন নাসিক কাউন্সিলর ও ডিস ব্যবসায়ী আবদুল করিম বাবু। ফতুল্লা মডেল থানায় গতকাল মামলাটি করেন। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

কৃষক সমাবেশ

পটুয়াখালীর কলাপাড়ায় চাকামইয়া ইউনিয়ন কৃষক সমিতির উদ্যোগে গতকাল সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরীপট্টিতে এক কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের কাছে বিভিন্ন দাবি-দাওয়া উল্লেখ করে একটি স্মারকলিপি প্রদান করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেন কৃষক সমিতি চাকামইয়া শাখার আহ্বায়ক বাসদ নেতা মো. আতাজুল ইসলাম। -কলাপাড়া প্রতিনিধি

রাস্তা নিয়ে রশি টানাটানি

গলাচিপা পৌরসভা ও সদর ইউনিয়নের সীমান্তবর্তী একটি রাস্তা পাকাকরণ নিয়ে চলছে রশি টানাটানি। প্রায় দুই দশক ধরে এ অবস্থা চলছে। দেড় কিলোমিটারের এ রাস্তা এত দিনেও পাকাকরণ না হওয়ায় বর্ষা মৌসুমে যাতায়াতে প্রচন্ড দুর্ভোগ পোহাচ্ছে এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, গলাচিপা পৌরসভা ও সদর ইউনিয়নের সীমান্তবর্তী মাটির রাস্তাটি স্বাধীনতার আগে নির্মিত হয়। রাস্তার দুই পাশে রতনদি সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর চরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর চরখালী মাধ্যমিক বিদ্যালয়, উত্তর চরখালী বালিকা দাখিল মাদরাসা, পশ্চিম রতনদি বায়তুল আকসা জামে মসজিদ রয়েছে। স্থানীয় ইউপি সদস্য আতিকুর রহমান হিরন জানান, তিনি ১৩ বছর ধরে জনসেবা করে আসছেন।

-গলাচিপা প্রতিনিধি

চালের দাম বৃদ্ধির প্রতিবাদ

বোরো ধানের মৌসুমে চালের দাম বৃদ্ধির প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করেছে গণসংহতি আন্দোলন বরিশাল জেলা শাখা। গতকাল দুপুরে নগরীর সদর রোডের অশি^নী কুমার হলের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। আবদুর রশিদ নিলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মারুফ আহম্মদ, ইয়াসমিন সুলতানা, আরিফুর রহমান ও হাসিব আহম্মদ প্রমুখ।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর