শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:১৪

এক পলক

১১ জুয়াড়ি গ্রেফতার

রাজশাহীতে ১১ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে নগরীর চন্দ্রিমা থানার সপুরা শালবাগান এলাকায় মোস্তাক নামে এক ব্যক্তির ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়। রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল এ অভিযান চালায়। গ্রেফতাররা হলেন রাকিবুল ইসলাম, সুমন, বাবু, কামরুল, শাহ আলাম, আমিনুল ইসলাম, গিয়াস, আনোয়ার হোসেন, রিংকু, আবদুর রাজ্জাক ও বসির। নগরীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি। আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, এদের কাছ থেকে জুয়া খেলার ৮৯ সেট তাস জব্দ করা হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

জাল নোটসহ আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ঢাকেশ্বরী এলাকা থেকে ১ লাখ ২ হাজার টাকার জাল নোটসহ সোহেল হোসেন ওরফে রুবেল (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। জাল টাকার মধ্যে রয়েছে ১ হাজার টাকার ১০১টি ও ৫০০ টাকার দুটি জাল নোট। গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গতকাল এ তথ্য জানানো হয়। গ্রেফতার রুবেল ভোলার দৌলত খাঁ থানার চরপাতা এলাকার বেলায়েত হোসেনের ছেলে।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ছাগল নিয়ে ঝগড়ায় খুন

শেরপুরের নকলা উপজেলায় ছাগলে সুপারি গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে গতকাল আজিম উদ্দিন (৫৫)। তিনি বানেশ্বর্দী ইউনিয়নের  বাউসা  গ্রামের ইয়ার মাহমুদের ছেলে ও পেশায় কৃষক ছিলেন। এ ঘটনায় আফরোজা আক্তার নামে এক গৃহবধূ আহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতি ও  শিখা নামে দুজনকে আটক করেছে পুলিশ। নিহতের পরিবার জানায়, শনিবার সকালে একই এলাকার মজিবর ও তার ছেলে সজীবের ছাগল আজিম উদ্দিনের  বাড়ির আঙিনার সুপারি গাছ খেয়ে ফেললে উভয় পরিবারের মধ্যে বাকবিত-া হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে আজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান।

-শেরপুর প্রতিনিধি

শিশুকে যৌন নিপীড়ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার তারাব পৌরসভার খাদুন এলাকায় গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার রাতে ওই শিশুর মা রূপগঞ্জ থানায় অভিযোগ দেন। এ ঘটনায় শামীম (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শামীম উপজেলার তারাব পৌরসভার খাদুন এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

-রূপগঞ্জ প্রতিনিধি

হয়রানির প্রতিবাদ

বাগেরহাটের মোড়েলগঞ্জের উপজেলার জিউধারা ইউপি চেয়ারম্যন বাদশার বিরুদ্ধে দুর্নীতি, দলীয় নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধা পরিবারকে হয়রানির অভিযোগ তুলেছেন স্থানীয়রা। এর প্রতিকার চেয়ে গতকাল ইউনিয়নের মাদ্রাসাবাজারে মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা মানববন্ধন ও বিক্ষোভ করেছেন। মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা মুনসুর আহম্মেদ, সুলতান আহম্মেদ ও হাবিবুর রহমান প্রমুখ। বক্তারা ইউপি চেয়ারম্যান বাদশার বিরুদ্ধে উঠা অভিযোগের সুষ্ঠু তদন্ত দাবি করেন। -বাগেরহাট প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর