রবিবার, ৩ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

সন্তান নিয়ে আত্মহত্যার চেষ্টা, বাঁচালেন ট্রেনযাত্রী

নরসিংদী প্রতিনিধি

ঘোড়াশালে স্বামীর সঙ্গে অভিমান করে শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন এক নারী। পরে এক পথচারী তাকে রেললাইন থেকে সরিয়ে আনেন। গতকাল সকালে নরসিংদীর পলাশের ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। ওই নারী পলাশ উপজেলার চরসিন্দুর উত্তরপাড়া এলাকার ফারুক মিয়ার (৪০) স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই নারী স্বামীর সঙ্গে ঢাকায় যাওয়ার জন্য স্টেশনে এসেছিলেন। ট্রেন আসতে বিলম্ব হওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। পরে ফারুক স্ত্রী-সন্তানকে স্টেশনে রেখে চলে যান। এতে অভিমানে তিনি সন্তানকে নিয়ে রেললাইনে দাঁড়িয়ে থাকেন। এ সময় পারাবত এক্সপ্রেস ঘোড়াশাল স্টেশন অতিক্রম করছিল। ট্রেনটি কাছাকাছি চলে এলে স্টেশনে অপেক্ষমাণ এক যাত্রী তাকে সরিয়ে নেন।

স্বামী ফারুক মিয়া বলেন, ঢাকায় অফিসে যেতে না পারলে চাকরি থাকবে না। কিন্তু ট্রেন আসতে দেরি হওয়ায় স্ত্রী ঢাকা যেতে চাইছিল না। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে তিনি স্ত্রী-সন্তানদের স্টেশনে রেখে বাসে ঢাকা যাওয়ার উদ্যোগ নেন। এর কিছুক্ষণ পর শোনেন স্ত্রী আত্মহত্যার চেষ্টা করেন।

ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম মোস্তফা জানান, অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়া ওই নারী ও শিশুকে উদ্ধারের পর তাঁর স্বামীকে ফোন করে ডেকে আনা হয়। পরে তাদের বুঝিয়ে বাড়ি পাঠানো হয়।

সর্বশেষ খবর