সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের প্রতিবাদ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটের দলদলী ইউনিয়ন পরিষদে হামলা চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রতিবাদ জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। গতকাল শহরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আশরাফুল হক।

তিনি বলেন, গত ১৫ অক্টোবর রাতে উপজেলার দলদলী ইউপিতে হামলার ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে।

তাই অধিকতর তদন্তের মাধ্যমে প্রকৃত জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর ছবির ওপর লুঙ্গি পরা এক ব্যক্তি পা দিয়ে চেপে ধরে আছে এমন ছবি দেখা গেছে। ফলে তাকে খুঁজে বের করতে পারলে আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে। সংবাদ সম্মেলনে এ ঘটনায় নিরীহ ব্যক্তি যাতে ক্ষতিগ্রস্ত না হয় সে ব্যাপারে প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবদুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াসিন আলী শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. পিয়ার জাহান, আওয়ামী লীগ নেতা মো. আনিসুর রহমান, জামবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন আয়রনসহ অন্যরা। উল্লেখ্য, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সর্বশেষ খবর