Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০১৯ ১১:০০

মিনি আক্তারের পাশে 'আমরা করবো জয়'

ফরিদপুর প্রতিনিধি

মিনি আক্তারের পাশে 'আমরা করবো জয়'

‘মানবতার জয় হোক’- এ স্লোগানে ফরিদপুরে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে ‘আমরা করবো জয়’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তারা সমাজের পিছিয়ে পড়া অসহায় দরিদ্রদের পাশে এগিয়ে এসেছে। সম্প্রতি সংগঠনটির সৌজন্যে প্রতিবন্ধী মিনি আক্তারকে নতুন একটি হুইল চেয়ার প্রদান করেছে।

হুইল চেয়ার না থাকায় মিনি আক্তারের যাতায়াতে সমস্যা হচ্ছিল। গ্রাম উন্নয়ন সংস্থার পরিচালক বিপ্লব কুমার মালো মিনি আক্তারের জন্য  হুইল চেয়ার চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন। সেটি দেখে মিনি আক্তারকে হুইল চেয়ার দেয়ার ইচ্ছে পোষণ করে আমরা করবো জয়।

মঙ্গলবার রাতে শহরের খ্রিষ্টান মিশনে অবস্থিত গ্রাম উন্নয়ন সংস্থার অস্থায়ী কার্যালয়ে মিনি আক্তারকে হুইল চেয়ার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি কামরুজ্জামান সোহেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা পবন কুমার আচার্য্য, আমরা করবো জয় এর প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সৌরভ, সাধারণ সম্পাদক শরীফ খান, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন চ্যানেলের প্রতিনিধি খায়রুজ্জামান সোহাগ, গ্রাম উন্নয়ন সংস্থার পরিচালক বিপ্লব কুমার মালো।

হুইল চেয়ার পেয়ে বেশ উচ্ছ্বসিত শারীরিক প্রতিবন্ধী মিনি আক্তার। মিনি আক্তার জানান, হুইল চেয়ার না থাকায় তিনি শহরের বিভিন্ন স্থানে যাতায়াত করতে পারতেন না। এখন তিনি ভীষণ খুশি।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য