Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০১৯ ২১:৪৭

স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে প্রকাশ করায় স্বামীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে প্রকাশ করায় স্বামীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জে নগ্ন ছবি ফেসবুকে প্রকাশ করায় স্ত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্বামী আল আমিনের বিরুদ্ধে আদালতে চার্জ শীট দাখিল করেছে পুলিশ। বুধবার বিকেলে ১১ জনকে সাক্ষী দেখিয়ে সোনারগাঁ থানা পুলিশ নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত বরাবর এ চার্জ শীট দাখিল করেন।

কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার ধায্য দিনে আদালতে চার্জশীটটি উপস্থাপন করা হবে। 
আদালত সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ভাগজোড় গ্রামের এসএম বিল্লাল হোসেনের ছেলে আল আমিন (২৫) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাব হাটিপাড়া গ্রামের আয়েশা ইসলামকে (২১) বিয়ে করেন। বিয়ে পর থেকে আল আমিন যৌতুকের টাকার জন্য আয়েশার উপর বিভিন্ন সময় শারীরিক ও মানষিক নির্যাতন চালাতো। এতে বিয়ের দুই বছর পর নির্যাতন সহ্য করতে না পেরে আয়েশা পিত্রালয়ে চলে যায় এবং ঢাকা মহানগর আদালতে যৌতুক আইনে একটি মামলা দায়ের করেন। এরপর ২০১৮ সালের ২ অক্টোবর আল আমিনকে তালাক দেন আয়েশা। এতে আল আমিন ক্ষিপ্ত হয়ে একইদিন এডিট করা আয়েশার নগ্ন ছবি ও ভিডিও ৪টি আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেন। 

এঘটনায় আয়েশার অভিযোগে ২০১৮ সালের ১৪ অক্টোবর রাতে র‌্যাব-১০ এর সদস্যরা সোনারগা থানাধীন নানাখী এলাকার ডাঃ শফিকুর রহমান মোল্লার ৫ম তলা বাড়ির ৪র্থ তলায় অভিযান চালিয়ে আল আমিনকে গ্রেফতার করে তার কাছ থেকে নগ্ন ছবি ও ভিডিও উদ্ধারসহ মোবাইল ও কম্পিউটার জব্দ করেন। পরের দিন আয়েশা বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ২০১৮ এর ২৫/২৭ ধারায় মামলা দায়ের করেন। এ মামলা তদন্ত করে এসআই ফয়সাল হাওলাদার (পিপিএম) আদালতে চার্জ শীট দাখিল করেছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য