Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০১৯ ১৮:৩৪

রাজাপুরে নৌকার পক্ষে বিএনপির প্রচারণা!

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে নৌকার পক্ষে বিএনপির প্রচারণা!

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করছে বিএনপির মাঠ পর্যায়ের কর্মী সমর্থকরা। তবে এই কর্মীদের অধিকাংশই বিএনপির গুরুত্বপূর্ন কোন পদে নেই। 

রাজাপুরের ভোটারদের সাথে কথা বলে জানান যায়, এখানকার বিএনপির সাবেক এমপি ব্যারিষ্টার শাহজাহান ওমরের সাথে এক যুগেরও বেশি সময় ধরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিলন মাহামুদ বাচ্চুর বিরোধ রয়েছে। এ কারনে বাচ্চুকে ঠেকাতে স্থানীয় বিএনপি নেতা কর্মীরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মনিরউজ্জান মনিরের পক্ষে প্রচারনা চালাচ্ছেন।

গত ১৫ মার্চ রাজপুর উপজেলার মাঠবাড়ী ইউনিয়নের বাদুরতলা গ্রামে নৌকা মার্কার সমর্থনে এক উঠান বৈঠকে ৪ নং ওয়ার্ড বিএনপির সহসভাপতি আবুবকর সিদ্দিক, একই ওয়ার্ডের যুবদল সভাপতি মতি মল্লিক উপস্থিত থেকে বক্তব্য রাখেন। একই উঠান বৈঠকে পুখুরীজানা ৪ নং ওয়ার্ড বিএনপি সভাপতি নান্না খলিফা, বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য হেমায়েত উদ্দিন ও দুলাল শরীফ বক্তব্য রাখেন। এছাড়া শুক্তাগড় ইউনিয়নের মোল্লারহাট বাজারে স্থানীয় বিএনপি নেতা কালাম মোল্লা নুর আলম মেম্বর ও বাদল মোল্লা নৌকার পক্ষে প্রচারনা চালাচ্ছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজাপুর বিএনপির অনেকে জানান, বাচ্চু মৃধাকে (মিলন মাহমুদ বাচ্চু) ঠেকাতে আমাদের নেতা শাহজাহান ওমরের নির্দেশ রয়েছে। তাই আমরা নৌকার পক্ষ নিয়েছি। 

এদিকে, নৌকা সমর্থনে এক সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জান মনির বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান শাহজাহান ওমরের ভূয়সি প্রশংসা করে বক্তব্য রাখেন। সেই বক্তব্যের ভিডিও কিল্প গোটা রাজাপুরে ছড়িয়ে পরে। এ থেকে নৌকার প্রতি বিএনপির সমর্থনের বিষয়টি আরো স্পষ্ট হয়। 

তবে এ বিষয়টি অস্বীকার করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর বলেন, কেন্দ্র থেকে সিদ্ধান্ত রয়েছে কেউ এই নির্বাচনে অংশ নেবেনা। এবং কারো পক্ষে বিপক্ষেও থাকবেনা। এরপরেও যদি কেই এই নির্বাচনী প্রচারনায় কারো পক্ষে অংশ নেয় তাহলে তাকে বহিস্কার করা হবে। 

 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য