Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০১৯ ১১:০১

টেকনাফে নারী ভোটারের উপস্থিতি কম

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

টেকনাফে নারী ভোটারের উপস্থিতি কম

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। উপজেলার বিভিন্ন কেন্দ্রে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হলেও নারী ভোটারের উপস্থিতি তেমন লক্ষ্য করা যায়নি। তবে কিছু কেন্দ্রে পুরুষ ভোটারের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল।

সকাল ৮টা হতে উপজেলার ১টি পৌরসভা ও ৬টি ইউনিয়নের ৫৫টি ভোট কেন্দ্রের ভোট গ্রহণ চলছে। টেকনাফে ১ লাখ ৪৫ হাজার ৮০৮ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করা ভোটারদের ভোটে উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবে।

এদিকে নির্বাচনে সম্ভাব্য অপ্রীতিকর ঘটনা এড়াতে সার্বক্ষণিক ৩টি ভ্রাম্যমান আদালত, আইন-শৃঙ্খলা বাহিনীর ১৩টি টিম, ৫টি স্ট্রাইকিং ফোর্স, ৫ প্লাটুন বিজিবি ও পর্যাপ্ত পরিমাণ অনসার সদস্য ভোট কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত রয়েছে। এই নির্বাচন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী এবং অপরদিকে অনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ ও মোটর সাইকেল প্রতীকের প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম মর্যাদা রক্ষায় প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৩ প্রার্থীর এই প্রতিদ্বন্দ্বিতা আঞ্চলিকতার মর্যাদা রক্ষার লড়াইয়ে রূপ নিয়েছে। ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণার পরই জানা যাবে আজকের টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ের শেষ হাসি কারা কারা হাসছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য