Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ০৩:১১

শেরপুরের ৩ উপজেলার দু'টিতেই স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

শেরপুর প্রতিনিধি

শেরপুরের ৩ উপজেলার দু'টিতেই স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

শেরপুরের ঝিনাইগাতী, শ্রীবরদী ও নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনের দু'টিতে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী এবং অপরটিতে একটি আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হয়েছে বলে সংশিষ্ট সূত্র নিশ্চিত করেছে। 

জানা গেছে, ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ এস এম আব্দুল্লাহ হেল ওয়ারেজ নাঈম (নৌকা) ৩০ হাজার ৩শ ৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফারুক আহাম্মেদ (মোটরসাইকেল) পেয়েছেন ১০ হাজার ৮শ ২ ভোট। 

অন্যদিকে শ্রীবরদী উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এডিএম শহিদুল ইসলাম (মোটরসাইকেল) ৩৩ হাজার ৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর স্বতন্ত্র প্রার্থী জাহিদুল ইসলাম জুয়েল পেয়েছেন ২০ হাজার ৪শ ৭৯ ভোট। এছাড়া জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী ইকবাল আহসান (লাঙ্গল) ১১ হাজার ৬শ ২৭ ভোট। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশরাফ হোসেন খোকা ৮ হাজার ১শ ৪ ভোট পেয়েছেন। 

এদিকে সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর দূর্গ বলে খ্যাত নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মুকছেদুর রহমান লেবু (মোটরসাইকেল) ৪৬ হাজার ৪শ ৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাজী মোশারফ হোসেন (নৌকা) ২৮ হাজার ৩৮ ভোট পেয়েছেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য