Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১১:৫৪

রাজবাড়ীর দুই উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর জয়, একটিতে নৌকা

ফরিদপুর প্রতিনিধি:

রাজবাড়ীর দুই উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর জয়, একটিতে নৌকা

৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে রাজবাড়ীর তিন উপজেলায় চেয়ারম্যান পদে দু’টিতে স্বতন্ত্র ও একটিতে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হয়েছেন।

এর মধ্যে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে নৌকা প্রতীক নিয়ে ৪৩ হাজার ২৫৯ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম আজাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিল্লুল হাকিমের চাচাত ভাই এহসানুল হাকিম সাধন (মটর সাইকেল) প্রতীকে পেয়েছেন ৪০ হাজার ৫৮০ ভোট।

অন্যদিকে, রাজবাড়ীর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস (আনারস) প্রতীক নিয়ে ২৬ হাজার ৮৯৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম. নওয়াব আলী (দোয়াত কলম) পেয়েছেন ১৯ ৮৪০ ভোট। আর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম শফি  (নৌকা) পেয়েছেন ১৮ হাজার ০৩ ভোট।  

এছাড়া পাংশা উপজেলাতে ৪৪ হাজার ৯৬৫ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ওয়াদুদ মন্ডল (আনারস)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ কে এম শফিকুল মোরশেদ আরোজ (নৌকা ) প্রতীকে পেয়েছেন ৩৮ হাজার ৯০৩ ভোট।

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আশেক হাসান এদের বিজয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য