Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১২:২০

গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন

নির্বাচনী মাঠে শক্ত অবস্থানে নৌকার প্রার্থী

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

নির্বাচনী মাঠে শক্ত অবস্থানে নৌকার প্রার্থী
মো. সামসুজ্জামান লিকন ও মু. শাহীন শাহ্

চতুর্থ ধাপে গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে নির্বাচনী হাওয়ার উত্তাপ ততই বেড়ে চলেছে। আগামী ৩১ মার্চ নির্বাচন। এ নির্বাচনে তিন পদে ৮ জন  প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী লড়াই করে যাচ্ছেন।

তবে সাধারণ ভোটারদের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য মু. শাহীন শাহ্।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে দু জন প্রতিদ্বন্দ্বিতা করলেও আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন নৌকা মার্কার প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মু. শাহীন শাহ্। তিনি তৃর্ণমূল ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী সকলকে সঙ্গে নিয়েই পৌরসভাসহ সকল ইউনিয়নে উঠান বৈঠক ও প্রচার প্রচারণা তোর জোরের সাথেই চালিয়ে যাচ্ছেন। 

দক্ষিণের এ উপজেলাটি নৌকার শক্ত ঘাঁটি হওয়ায় এ প্রতীকের প্রার্থী রয়েছেন সুবিধাজনক অবস্থানে। নৌকার সমর্থকদের দাবি, সাধারণ জণগণ তার পক্ষে আছেন। আর আনারস মার্কার সমর্থকদের দাবি, প্রচার প্রচারণা জোড়ালোভাবে না চললেও তাদের রয়েছে নীরব ভোট। আনারস মার্কার প্রার্থী সামসুজ্জামান লিকন এর পক্ষে নির্বাচনী মাঠে তেমন কোন প্রচার প্রচারণা চোখে পড়ছে না।

এ ব্যাপারে এবাধিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, নৌকা যার আমরা তার। যেহেতু প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা শাহীন শাহ্’র অতীত ত্যাগের মূল্যায়ন করে নৌকা প্রতীক দিয়েছেন আমরা তৃণমূলের নেতা-কর্মীরা তার আস্থার প্রতিদান দিতে চাই। 

এ বিষয়ে নৌকার প্রার্থী মু. শাহীন শাহ্’র পক্ষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকা মার্কার নির্বাচনী কমিটির আহবায়ক অধ্যাপক সন্তোষ দে জানান, স্বাধীনতার পূর্বকাল থেকেই এই জনপদ আওয়ামী লীগের উর্বরভূমি । আজ পর্যন্ত কোন নির্বাচনেই আওয়ামী লীগকে হারানো সম্ভব হয়নি। এ নির্বাচনেও এ ধারা অব্যহত থাকবে। উপজেলা আওয়ামী লীগের সকল নেতা-কর্মী নৌকার পক্ষে ঐক্যবদ্ধ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য