Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ১৮:২৩

বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না: দুলু

নাটোর প্রতিনিধি:

বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না: দুলু

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, গত ৩০ ডিসেম্বর দেশে নির্বাচনের নামে মহাতামাশা হয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকারের জনগণের ওপর আস্থা নেই বলে তারা গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে প্রশাসনকে ব্যবহার করে রাতের আঁধারে ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে। তিনি আরও বলেন, মামলা, জেল-জুলুম, নির্যাতন চালিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না। তিনি দলীয় নেতাকর্মীদের ধৈর্য্য ধারণ করে কঠিন ঐক্য গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।

আজ সোমবার বিকেলে স্বেচ্ছাসেবক দল নাটোর জেলা শাখা আয়োজিত বেগম জিয়া ও তারেক রহমানের মামলা প্রত্যাহার ও মুক্তি এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, এ সরকার নিজেকে যে নামেই অভিহিত করুক, তারা অবৈধ সরকার। আওয়ামী লীগ সরকার জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংসের জন্য সব ধরণের ষড়যন্ত্র ও চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা মামলা, জেল-জুলুম, নির্যাতন চালিয়ে জনগণের বিএনপিকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছে। 

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নাটোর পৌরসভার সাবেক মেয়র ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শেখ এমদাদুল হক আল মামুন, জেলা বিএনপির প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাসেল রনি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য