শিরোনাম
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৯ ২২:২২

নীলফামারীতে বয়ঃসন্ধিকালীন শিক্ষা কর্মসূচির উদ্বোধন

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে বয়ঃসন্ধিকালীন শিক্ষা কর্মসূচির উদ্বোধন

নীলফামারীতে ‘মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান সমূহে বয়ঃসন্ধিকালীন শিক্ষা ও সেবা কর্মসূচি’র উদ্বোধন করা হয়েছে। 

সোমবার দুপুরে কালেক্টরেট পাবলিক স্কুল এ্যান্ড কলেজে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান। 

এরআগে শিল্পকলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এতে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মণ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, ডিমলা উপজেলার আবিউন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিরা আকতার, কিশোরগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী নাজনিন উর্মি এবং ইএসডিও’র জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যবস্থাপক পর্শিয়া রহমান।  

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক(প্রশাসন) খলিলুর রহমান, মহাপরিচালক-১ সালাহ উদ্দিন, গভর্নেন্স  ইনোভেশন ইউনিটের মহাপরিচালক আশরাফ উদ্দিন উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক কার্যালয় সূত্র জানায়,  জেলায় ৪৬০টি মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। এরমধ্যে মাধ্যমিক ২৯০টি, মাদরাসা ১২৫টি এবং কারিগরি প্রতিষ্ঠান রয়েছে ৪৫টি। এসব বিদ্যালয়ে বয়ঃসন্ধিকালীন কর্ণার স্থাপন করে কিশোরীদের বিনামূল্যে স্যানিটারী ন্যাপকিন বিতরণ করা হবে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য