শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৫২

টেকনাফে র‍্যাবের পৃথক অভিযানে নারী ও ইয়াবাসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে র‍্যাবের পৃথক অভিযানে নারী ও ইয়াবাসহ আটক ২
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫-এর সদস্যরা পৃথকভাবে অভিযান ও তল্লাশী চালিয়ে একটি যাত্রীবাহী বাস এবং বসতবাড়ি থেকে ১৩ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফে দায়িত্বরত সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়ন বরইতলী র‌্যাব-ক্যাম্প সংলগ্ন প্রধান সড়কে টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজাগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে ৫ হাজার ইয়াবাসহ এক যুবককে আটক করতে সক্ষম হয়।

আটককৃত যুবক হলেন উপজেলার হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকার আবুল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী জালাল উদ্দিন (২৩)।

র‌্যাব-১৫ (সিপিসি-১)এর ইনচার্জ লে.মির্জা শাহেদ মাহতাব এ অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের তথ্য অনুযায়ী র‌্যাব সদস্যরা ৫ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জালালকে আটক করতে সক্ষম হয়।


এছাড়া একই দিনে র‌্যাব ১৫’ র(সিপিসি-১) টেকনাফে দায়িত্বরত সদস্যরা চলমান মাদক বিরোধী একটি সাঁড়াশি অভিযান পরিচালনা করে হ্নীলা ৯নং ওয়ার্ড মোচনীপাড়া এলাকায় একটি বসতবাড়ী থেকে ৮ হাজার ইয়াবাসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত নারী হলেন হ্নীলা ইউনিয়ন ৯নং ওয়ার্ড মোচনী এলাকার নুর আহাম্মদের মেয়ে ও সাজেদুল আলমের স্ত্রী কোহিনূর আকতার (২১)। অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ (সিপিসি-১)এর কর্মরত ইনচার্জ মির্জা শাহেদ মাহতাব জানান, গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে র‌্যাবের একটি দল ইয়াবাসহ ওই নারীকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, মাদক পাচারে জড়িত অপরাধীরা বিভিন্ন কৌশলে তাদের অপকর্ম অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে তাদের সেই অপচেষ্টা প্রতিরোধ করার জন্য র‌্যাবের মাদক বিরোধী চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য