শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২০ ২১:১২

সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষে র‌্যালি

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষে র‌্যালি

আগামীকাল বৃহস্পতিবার সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছরপূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তীতে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়েছে। র‌্যালি  উপলক্ষে এদিন সকাল ৯টায় সবাইকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু।

অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু জানান, সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান আগামী শনিবার কলেজ মাঠ চত্বরে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে কলেজের পক্ষ থেকে শিক্ষক-শিক্ষিকা বর্তমান ছাত্র ও প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে। সকাল ৯টায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান পায়রা উড়িয়ে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানটি উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান খান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, শিক্ষানুরাগী মনির হোসেন প্রাক্তন ছাত্র মাহফুজুর রহমান কালাম, এ এইচ এম মাসুদ দুলাল, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ বাবুসহ আরও অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সোনারগাঁ সদস্য লিয়াকত হোসেন খোকা। এছাড়া সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কয়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ইউপি চেয়ারম্যান আলী মাসুদ বাবু প্রাক্তন ছাত্র মাহফুজুর রহমান কালাম মাসুদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন চিত্রনায়ক রিয়াজ ও নায়িকা পপি। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন আলোচিত গায়ক নোবেল ও রাজিব।অনুষ্ঠানটির স্পন্সর ও দায়িত্বে রয়েছেন ইউএস-বাংলা গ্রুপ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য