শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ১৬:৫৫
আপডেট : ১ এপ্রিল, ২০২০ ১৬:৫৬

কুষ্টিয়ায় দু’হাজার পরিবারকে ১০ দিনের খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় দু’হাজার পরিবারকে ১০ দিনের খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

করোনার কারণে বেকার হয়ে পড়া দিনমজুর, ভ্যানচালক ও নিন্মআয়ের দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত। আজ বুধবার সকালে পুলিশ লাইনে কয়েকজনের হাতে খাদ্য সহয়তা তুলে দেন পুলিশ সুপার। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, আজাদ রহমান, আতিকুর রহমান আতিকসহ অন্যরা। 

এরপর পুলিশের কর্মকর্তরা ৭টি থানার অন্তর্গত বিভিন্ন গ্রামের দুস্থ’দের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়ার জন্য এসব খাদ্য সামগ্রী নিয়ে যান। ওয়ার্ড পর্যায়ে তালিকা প্রস্তত করে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসিদের নেতৃত্বে এসব ত্রাণসামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেবেন পুলিশ সদস্যরা। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পিয়াজ, শুকনা মরিচ ও লবণ। এ সময় সংবাদ কর্মীদের জন্য সাবান ও মাস্ক উপহার দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, পুলিশের সদস্যরা একেবারে তৃণমূল পর্যায়ে গিয়ে খোঁজ খবর নিয়ে তালিকা প্রস্তত করেছে। যারা একেবারেই কাজ করতে পারছেন না আবার লজ্জায় কারও কাছে সহযোগিতা চাইতে পারছেন না এমন পরিবারগুলোকে খাদ্য সহয়তা দেয়া হচ্ছে। যাতে পরিবারগুলো কষ্ট না করে। সামাজিক দূরত্ব বজায় রেখে সব কাজ করার জন্য পুলিশের প্রতিটি সদস্যকে নির্দেশনা দেয়া হয়েছে।

এছাড়া পুলিশ সুপারের পক্ষ থেকে জেলার চিকিৎসকদের জন্য ৪০০ পিপিই দেয়া হবে। পুলিশ সুপারের কাযালয়ের মধ্যে নিজস্ব কারখানায় এসব পিপিই তৈরি করা হচ্ছে। সিভিল সার্জনের হাতে উন্নত মানের এসব পিপিই হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য