শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ১৭:০৬

শ্রীপুরে কর্মহীন পরিবারে বিভিন্ন সংগঠনের খাদ্যসামগ্রী বিতরণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে কর্মহীন পরিবারে বিভিন্ন সংগঠনের খাদ্যসামগ্রী বিতরণ

গাজীপুরের শ্রীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের ব্যক্তিগত পক্ষ থেকে উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় দুস্থ, অসহায় ও কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সোমবার সকাল ১০টা থেকে এসব খাদ্যসামগ্রী তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।  

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু জানান, জাতীয় সংসদের গাজীপুর-৩১৪ আসনের এমপি অধ্যাপিকা রুমানা আলী টুসি উপজেলার তিন হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। সোমবার সকালে তার পক্ষ থেকে মাওনা ইউনিয়নের ফুলানীরছিট গ্রামে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল হক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

শ্রীপুর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি জানান, এমপি অধ্যাপিকা রুমানা আলী টুসির নির্দেশে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যেমে তিন হাজার কর্মহীন পরিবারের তালিকা করা হয়। পরে যাচাই-বাছাই করে নিশ্চিত হওয়ার পর প্রতি পরিবারে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক লিটার ভোজ্য তেল, এক কেজি ডাল ও আধা কেজি লবন বিতরণ করা হয়।  

শ্রীপুর পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ শহিদুল্লাহ শহীদ জানান, তার ব্যক্তিগত উদ্যোগে শ্রীপুর পৌরসভার ৭শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক লিটার ভোজ্য তেল, এক কেজি ডাল ও এক কেজি পিয়াজ। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ৮ন নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ফজলুল হক, গাজীপুর জেলা যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন মন্ডল ও শ্রীপুর পৌর ছাত্রদলের আজিজুল হক রানা।  

তেলিহাটি ইউনিয়নের এমসি বাজার এলাকার ফ্রেন্ডস মিডিয়া সেন্টার (ডিশ ব্যবসায়ীরদর) পক্ষ থেকে টেপিরবাড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সফিকুল ইসলাম মোড়লের নেতৃত্বে ওই ইউনিয়নের মুলাইদ উত্তর পাড়া, পশ্চিম পাড়া, মধ্য পাড়া, দক্ষিণ পাড়া, বাওয়ার পুকুর পাড়, মাজম আলী মোড়, টেপিরবাড়ী এবং দেওচালা এলাকার পাঁচশ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খ্যাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পিয়াজ, ভোজ্য  তেল ও লবণ। এ সময় উপস্থিত ছিলেন মোস্তফা কামাল, আসাদুজ্জামান, সাইজুদ্দিন, শফিক মোল্লাহ ও আসাদসহ সংগঠনের নেতৃবৃন্দ।  

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য