শিরোনাম
প্রকাশ : ৩ আগস্ট, ২০২০ ১৩:১৪
আপডেট : ৩ আগস্ট, ২০২০ ১৬:০৬

রৌমারীতে করোনা উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি

রৌমারীতে করোনা উপসর্গ নিয়ে 
পুলিশ কনস্টেবলের মৃত্যু

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় করোনা উপসর্গ নিয়ে আলতাফ  হোসেন নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে দশটায় রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
তার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় বলে পুলিশ জানায়।

কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান দুপুরে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ সদস্য আলতাফ  হোসেন রৌমারী থানায় গত মার্চ মাসে কনস্টেবল পদে যোগদান করে কর্মরত ছিলেন। এর আগে তিনি ঢুষমারা থানায় কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, জ্বর ও সর্দিকাশিসহ করোনা উপসর্গ থাকায় গত ২৮ জুলাই ওই পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্যবিভাগ। তার ফলাফল এখনও হাতে পৌঁছায়নি। তারপরও তার পুনরায় নমুনা সংগ্রহ করে রংপুর পাঠিয়েছে স্বাস্থ্যবিভাগ। সোমবার ভোররাতে আলতাফ  হোসেনের অসুস্থতা ও শ্বাসকষ্ট বেশি দেখা দিলে তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

এদিকে, পুলিশ সুপার জানান, কিছু নিয়ম কানুন ও স্বাস্থ্য বিধি  মেনে মৃত ওই পুলিশ সদস্যের লাশ আমাদের কয়েকজন পুলিশ সদস্যকে সাথে দিয়ে অ্যাম্বুলেন্সে গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেরণ করা হচ্ছে। সেখানেই তার লাশ দাফন হবে। 
এ ব্যাপারে জেলা সিভিল সার্জন বলেন, তার নমুনা সংগ্রহ করা হয়েছে গত ২৮ জুলাই। এখনও ফলাফল রংপুর থেকে পাওয়া যায়নি। এরই মধ্যে তিনি মারা গিয়েছেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর